ই-কমার্স

বাংলালিংক ও প্রিয়শপের চুক্তি, কি সুবিধা পাবেন ক্রেতারা?

By Baadshah

August 07, 2018

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের গ্রামীণ অঞ্চলে ই-কমার্স প্রসারের লক্ষ্যে প্রিয়শপ ডটকমের সাথে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে। উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ সেলস্‌ অফিসার রিতেশ কুমার সিং, হেড অফ ই-বিজনেস রাশেদ মোসলেম, ই-বিজনেস ম্যানেজার আরিফুল হক, প্রিয়শপ.কম-এর চেয়ারপারসন সোনিয়া বশির কবির, ম্যানেজিং ডাইরেক্টর আশিকুল আলম খান এবং প্রতিষ্ঠান দুইটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তি অনুসারে, বাংলালিংক ও প্রিয়শপ.কম সম্মিলিতভাবে দেশের গ্রামীণ অঞ্চলে ডিজিটাল সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও পণ্য সরবরাহ ব্যবস্থার উন্নয়নে উদ্যোগ গ্রহণ করবে। প্রিয়শপ.কম-এর গ্রাহকরা দেশের প্রান্তিক এলাকায় অবস্থিত বাংলালিংক-এর টাচ পয়েন্ট থেকে ডেলিভারিকৃত পণ্য গ্রহণ করতে পারবেন। এছাড়া বাংলালিংক-এর গ্রাহকরা প্রিয়শপ.কম-এ বাংলালিংক-এর বিভিন্ন পণ্য ও সেবা ক্রয়ের সুযোগের পাশাপাশি পাবেন আকর্ষণীয় ডিসকাউন্টের সুবিধা।

বাংলালিংক-এর চিফ সেলস্‌ অফিসার রিতেশ কুমার সিং বলেন, “বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা দৃঢ়ভাবে ডিজিটাল অন্তর্ভুক্তিতে বিশ্বাস করি। দেশের প্রান্তিক অঞ্চলে বসবাসরত মানুষের কাছে ডিজিটাল সেবার সুবিধা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছি। প্রিয়শপ.কম-এর সাথে আমাদের অংশীদারিত্ব মানুষের কাছে ই-কমার্সের সুবিধা পৌঁছে দেওয়ার মাধ্যমে গ্রামীণ অঞ্চলে পণ্য সরবরাহ ব্যবস্থার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

প্রিয়শপ.কম-এর চেয়ারপারসন সোনিয়া বশির কবির বলেন, “বাংলালিংক-এর সাথে এই অংশীদারিত্বে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে আমরা বাংলালিংক-এর টাচ পয়েন্ট ব্যবহার করে গ্রামীণ অঞ্চলে আমাদের সেবা পৌঁছে দিতে সক্ষম হবো। এর পাশাপাশি বাংলালিংক-এর গ্রাহকরা এখন প্রিয়শপ.কম-এ বাংলালিংক-এর বিভিন্ন পণ্য ক্রয় ও বিশেষ ডিসকাউন্টের সুবিধা পাবেন।”

উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের পাশাপাশি একটি সম্পূর্ণ অন্তর্ভুক্তিমূলক ডিজিটাল পরিকাঠামো নির্মাণে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ করতে চায় বাংলালিংক।

প্রিয়শপ.কম সম্পর্কে আরও জানতে ভিজিট করুন: https://priyoshop.com/