করপোরেট

বাংলালিংক ও সানোফির চুক্তি

By Baadshah

April 13, 2018

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বহুজাতিক ফার্মাসিটিক্যাল কোম্পানি সানোফি বাংলাদেশ লিমিটেড সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে, সানোফি বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা কর্পোরেট যোগাযোগের জন্য বাংলালিংক-এর ইন্টারনেট সংযোগ ব্যবহার করবেন। বাংলালিংক-এর চিফ বিজনেস অফিসার শুক্রি বারঘোট ও সানোফি বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মইন উদ্দিন মজুমদার চুক্তিটি স্বাক্ষর করেন।

এছাড়াও বাংলালিংক-এর পক্ষ থেকে হেড অফ কর্পোরেট সেলস্ ফাহমিদুল হাসান, কর্পোরেট গ্রুপ ম্যানেজার কি অ্যাকাউন্টস পারভেজ আহমদ ও কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার এস এম ফাহাদজামান এবং সানোফি বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে হেড অফ কমিউনিমেশন্স ফারহানা তোফায়েল, ডিরেক্টর বিজনেস এক্সেলেন্স ও কী একাউন্টস রেনেসা আহমেদ, ডিরেক্টর জেনারেল মেডিসিন রফিকুল আলম, ডিরেক্টর স্পেশালটি কেয়ার তানবির সজীব, হেড অফ সাপ্লাই চেইন রুহুল হাবিব মওলা এবং ম্যানেজার, প্রোকিওরমেন্ট রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশগ্রহণের পাশাপাশি দুই প্রতিষ্ঠানের উপস্থিত কর্মকর্তারা বাংলালিংকের ফোর জি সেবা ও সংশ্লিষ্ট অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করেন।