TechJano

বাংলালিংক চালু করলো স্বাস্থ্যসেবার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডাক্তারভাই’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের স্বাস্থ্যবিষয়ক বিভিন্ন সুবিধা প্রদানের লক্ষ্যে চালু করেছে স্বাস্থ্যসেবার বিশেষ ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডাক্তারভাই’। স্বাস্থ্য ও চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যের পাশাপাশি এই প্ল্যাটফর্মের মাধ্যমে চিকিৎসাবিষয়ক বিভিন্ন সেবা পাবেন গ্রাহকরা। বাংলালিংক-এর সেবা ও প্রযুক্তি সহযোগী প্রতিষ্ঠান হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড (এইচআইএসএল)-এর সহযোগিতায় চালু করা হয়েছে প্ল্যাটফর্মটি।

বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক অনুষ্ঠানে ‘ডাক্তারভাই’ চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলালিংক-এর সিইও এরিক অস। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ টেকনোলজি অফিসার ও অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ, হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড (এইচআইএসএল)-এর ম্যানেজিং ডাইরেক্টর রায়হান শামসি, চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা প্রফেসর এম হারুনুর রশিদ, বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর, ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, এবং প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

পারসোনাল হেলথ্‌ রেকর্ড, হেলথ্‌ ডাইরেক্টরি, মেডিসিন রিমাইন্ডার, স্লিপ রিমাইন্ডার ও হেলথ্‌ টিপসের মতো প্রয়োজনীয় ফিচারগুলি বিনা মূল্যে ব্যবহার করা যাবে এই প্ল্যাটফর্মে। এছাড়া এর প্রিমিয়াম অংশে রয়েছে ডায়গনস্টিক টেস্ট ও হাসপাতালের হেলথ্‌ ইন্স্যুরেন্স কাভারেজ, কমপ্লিমেন্টারি লাইফ ইন্স্যুরেন্স, হাসপাতাল-ডায়গনস্টিক সেন্টার-ফার্মেসি-লাইফস্টাইল আউটলেটে মূল্যছাড়, চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট বুকিং ও চিকিৎসকদের পরামর্শ নেওয়ার সুবিধা।

গুগল প্লেস্টোর থেকে ’ডাক্তারভাই’ ইনস্টলের পর সাবস্ক্রাইব করে সুবিধাগুলি পাওয়া যাবে। যেকোনো বাংলালিংক নম্বর থেকে ইউএসএসডি কোড *১৬৬৪৩# ডায়াল করেও সুবিধাগুলি পেতে পারেন গ্রাহকরা। দৈনিক, মাসিক ও বাৎসরিক প্যাকের মাধ্যমে ‘ডাক্তারভাই’ ব্যবহার করা যাবে। প্যাকগুলির মূল্য যথাক্রমে ২.৫৫ টাকা, ৬৩.৭৫ টাকা ও ৭৩৩.১৩ টাকা (ভ্যাট ও করসহ)।

Exit mobile version