ইভেন্ট

বাক্কোর পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটির নেতৃত্ব দিবেন তানভীর ইব্রাহীম ও ফয়সল আলিম

By Sajia Afrin

September 23, 2024

বাক্কোর পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটির নেতৃত্ব দিবেন তানভীর ইব্রাহীম ও ফয়সল আলিম।

গত ৮ সেপ্টেম্বর শারীরিক অসুস্থতা জনিত কারণে কমিটির সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, ১২ সেপ্টেম্বর পারিবারিক কারণে সভাপতি ওয়াহিদ শরীফ এবং ১৪ সেপ্টেম্বর ব্যক্তিগত কারণে পরিচালক মোঃ ফজলুল হক বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কন্ট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর কার্যনির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেন।

ফলশ্রুতিতে বাক্কোর ২০২৪-২০২৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন এবং দায়িত্ব পুনর্বন্ঠন করা হয়। পুনর্গঠিত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন অটোমেশন সলিউশনজ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর তানভীর ইব্রাহীম এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন উইনটেল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সল আলিম।

জেষ্ঠ্য সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন টাইমস এএসএল কল সেন্টার লিমিটেডের চেয়ারম্যান মোঃ আবুল খায়ের, সহ-সভাপতি হয়েছেন মাই আউটসোর্সিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ তানজিরুল বাসার, অর্থ সম্পাদক হয়েছেন ইমপেল সার্ভিস অ্যান্ড সল্যুশন লিমিটেডের (আইএসএসএল) ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিনুল হক এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন স্কাইটেক সলিউশন্সের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মুসনাদ-ই-আহমদ।

এছাড়া পরিচালক হিসাবে দায়িত্ব পেয়েছেন এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ খান, ভার্চুয়াল মার্কেট সলিউশন লিমিটেডের পরিচালক আব্দুল কাদের, আয়েশা সার্ভিসেস লিমিটেডের (এএসএল বিপিও) প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জায়েদ উদ্দীন আহমেদ, মনস্টারল্যাব এন্টারপ্রাইজ সলিউশন্স লিমিটেডের পরিচালক মেহেদী হাসান জুলফিকার এবং এএসকে টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সায়মা শওকত।