ই-কমার্স

বাগডুম ডট কম এর রমজান ও ঈদ অফার সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্য ছাড়!

By Editor

May 27, 2019

বাগডুম ডট কম এ রমজান ও ঈদ উপলক্ষে চলছে সকল পণ্যের ওপর বিশেষ মূল্য ছাড়! রমজান মাসে আপনার প্রয়োজনীয় সকল পণ্য খুব সহজেই কিনে নিতে পারেন সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্য ছাড়ে। মুসলিম উম্মাহর সব থেকে বড়ো ধর্মীয় অনুষ্ঠান ঈদ, তাই ঈদ কেনাকাটা নিয়ে সবারই কমবেশি কিছু পরিকল্পনা থাকে। ব্যস্ত নগরীতে যানজট নাপোহায়ে ঝামেলা মুক্ত ঈদ কেনাকাটায় মেতে উঠুন বাগডুম ডট কম এ, সাথে উপভোগ করুন ঈদ স্পেশাল অফার। এছাড়াও বিকাশ এবং ব্যাংক পেমেন্ট এ থাকছে আকর্ষণীয় সব মূল্য ছাড়।

ঈদ অফার : এই ঈদে বাগডুম ডট কম এ আপনার জন্য থাকছে দারুন সব অফার। সকল পণ্যের ওপর থাকছে বিশেষ মূল্য ছাড়। এছাড়াও আপনার পছন্দের ব্যাংক মাধ্যমে পেমেন্ট করে জিতে নিন সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়।

আসুন দেখেনি বাগডুম ডট কম আপনার জন্য কি কিঅফার রেখেছে

EMI অফার : ঈদ উপলক্ষে বাগডুম ডট কম এ চলছে স্পেশাল EMI অফার। এই ঈদে বাগডুম ডট কম থেকে ৫০০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২ মাসের ০% EMI অফার। আপনার প্রয়োজন অনুযায়ী মোবাইল ফোন, ল্যাপটপ, টেলিভিশন, ফ্যান, এসি, রেফ্রিজারেটর সহ আরো অনেক পণ্যে পাচ্ছেন এই EMI অফার।

অন্যান্য অফার : এই রমজান ও ঈদ উপলক্ষে সারা মাস বেপি বাগডুম ডট কম আর বিভিন্ন পণ্যের ওপর যেমন প্রার্থনা সামগ্রী, পাঞ্জাবি, ফ্যাশন একসেসোরিজ, ইলেকট্রনিক্স, গ্যাজেট, ছেলে & মেয়েদের ড্রেস, মোবাইল ফোন, ঘড়ি, গিফ্ট আইটেম, মেকআপ, Shaver & Trimmer, স্পোর্টস ওয়াচ, ব্যাগ, হেলথ পণ্য, ব্লুটুথ স্পিকার, ব্লুটুথ হেডফোন, নিত্য প্রয়োজনী দ্রব্য সহ অন্যান্য পন্যের ওপর চলছে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত ছাড়। এছারাও টিভি, ফ্রিজ, এবং এসি তে পাচ্ছেন সর্বচ্চ ৪০% পর্যন্ত ডিসকাউন্ট।

ক্রেতারা ঈদের শপিং আগের থেকেই যেন শুরু করতে পারেন, এটা চিন্তা করে ইতিমধ্যে বাগডুম ওয়েবসাইটে রমযান ও ঈদের পণ্যের সমাহার চলে আসতে শুরু করেছে। ঈদ আকর্ষণকে আরও চমকপ্রদ করতে বাগডুমে যোগদান করেছে আরও সব ব্র্যান্ড এবং শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো, যেমন ক্যাটস আই, লা রিভ, Ecstasy, এপেক্স, স্কয়ার, Infinity, ওরিয়ন, Rise, সুপার ষ্টার গ্রুপ, Step ইত্যাদি।