নতুন পন্য

বাজারে এলজির নতুন 4k আল্ট্রা-এইচডি মনিটর

By Baadshah

December 10, 2019

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত এলজি বাংলাদেশে নিয়ে এসেছে এলজি ২৭ইউএল৬০০-ডাব্লিউ ফোরকে আল্ট্রা এইচডি মনিটর।

২৭ ইঞ্চের আইপিএস ডিস্প্লেটি ৩৮৪০*২১৬০ পিক্সেলের বা আল্ট্র এইচডি ডিস্প্লে। ভেসা সার্টিফাইড এইচডিআর ৪০০ সাপোর্টেড এই মনিটরটি আল্ট্রা এইচডি রেজুলেশনে পরিষ্কার এবং ঝকঝকে ছবি দেখাতে সক্ষম। ছবির রঙকে আরও বেশি নিখুঁত করতে এতে দেয়া হয়েছে এসআরজিবি ৯৯% কালার গ্যামুট। মনিটরটির ৩ ভাগে খুবই সরু বেজেল হবার কারনে ছবি দেখার অভিজ্ঞতা হবে আরো বেশি সুন্দর।

এছাড়া গেমিং-এর জন্য এতে দেয়া হয়েছে এএমডি ফ্রীসিংক প্রযুক্তির সুবিধা। মাত্র ৫ মিলিসেকন্ড গ্রে-টু-গ্রে রেসপন্স টাইমের এই মনিটরটি ডাইনামিক একশন সিংক এবং অন্যান্য গেমিং সুবিধাদি সমর্থন করে থাকে।

মনিটরটির আউটপুট হিসেবে আছে ২টি এচডিএমআই, একটি ডিসপ্লে পোর্ট এবং একটি হেডফোন আউট সুবিধা। মনিটরটি বাটন এবং সফটওয়্যার দুটোর মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। মনিটরটি সাধারনত ফটো/ভিডিও এডিটর ছাড়াও সকল শ্রেণীর জন্য প্রযোজ্য।

দেশের বাজারে মনিটরটির দাম মাত্র ৬৫,০০০ টাকা মাত্র। মনিটরটির পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখাসহ সারা বাংলাদেশে।