নতুন পন্য

বাজারে চলে এসেছে জনপ্রিয় পার্ক সিরিজের নতুন স্টার টেকনো পার্ক

By Baadshah

September 29, 2019

গ্লোবাল মোবাইল ব্রান্ড টেকনো সাশ্রয়ী দামে আর্কষনীয় ফোন দিয়ে ইতিমধ্যে বাজার খুব ভালো ভাবে দখল করে নিয়েছে। একের পর এক চমক নিয়ে হাজির টেকনো সেই ধারাবাহিকতায় এবারো বাজারে নিয়ে এসেছে টেকনো ¯পার্ক ৪, বাজারে আসার আগেই ক্রেতাদের মধ্যে অনেক উত্তেজনা ছিলো এই ফোন নিয়ে।

আর ক্রেতাদের হতাশ করেনি টেকনো মোবাইল। ৬.৫ ইঞ্চির বিগ ডট নচ ডিসপ্লে এবং পাশের বেজেল কম হওয়ার জন্য ফুল স্কিন একটি ফিল পাওয়া যায় এতে। এছাড়া এই ফোনে রয়েছে ৪০০০ এম এ এইচ পাওয়ারফুল ব্যাটারি, ট্রিপল ব্যাক ক্যামেরা (১৩+২+০.৮) মেগাপিক্সেলের সাথে ডুয়াল ফ্ল্যাশলাইট।

ফোনটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা সাথে ফ্ল্যাশ। ডট নচ ডিসপ্লে এবং ফ্রন্ট ফ্ল্যাশ এর কম্বিনেশন বাজারের খুব কম ফোনে দেখতে পাওয়া যায়। এছাড়া পারফর্মেন্স নিয়ে চন্তিামুক্ত রাখতে এই ফোনটিতে রয়েছে ৩ জিবি র্যাম ৩২ জিবি স্টোরেজের সাথে ১২ ন্যানোমিটারের একটি কোয়াড কোর প্রসেসর। সিকিউরিটি সুবিধা নিশ্চিত করতে রয়েছে সুপার ফাস্ট ফিংগারপ্রিন্ট এবং ফেস লক (২.০) এবং এতে রয়েছে টেকনোর লেটেস্ট হাই ওএস ৫.৫। লেটেস্ট অ্যানড্রয়েড ৯ পাই এবং টেকনোর লেটেস্ট হাই ওএস ৫.৫ এই ভার্সনে রয়েছে গেইমিং মুড, সিপিইউ কুলার, এ আই ভিডিও চ্যাটিং সাথে বিউটি মুড এছাড়া আরও নতুন ফিচার।

দাম এবং ফিচার বিবেচনায় টেকনোর এই নতুন মডেল বাজারের অন্য অনেক মডেল থেকে এগিয়ে থাকবে নিঃসন্দেহে। কিছু দিন আগে রিলিজ হওয়া টেকনো ¯পার্ক ৪ এয়ার এবং ¯পার্ক গো ইতিমধ্যে বাজারে খুব ভালো সাড়া ফেলেছে তাই এই জনপ্রিয় ¯পার্ক সিরিজের নতুন মডেল টেকনো ¯পার্ক ৪ দিয়ে টেকনো বাজারে আরও সাড়া ফেলবে আশা করা যায়। টেকনো ¯পার্ক ৪ এর অফিসিয়াল দাম ধরা হয়েছে ১১,৯৯০ টাকা মাত্র।