দেশ

বাজারে নোভা থ্রিআই বিক্রি শুরু

By Baadshah

August 13, 2018

বাজারে হুয়াওয়ের মিডরেঞ্জের জনপ্রিয় ফোন নোভা থ্রিআই।বিক্রি শুরু হয়েছে। এই ফোনটি কেনার জন্য প্রি-অর্ডার করা গ্রাহকদের হাতে নোভা থ্রিআই তুলে দেয়া হয়। প্রি-অর্ডার শুরুর ১০ দিনে নয় হাজার জন ক্রেতা এটি কেনার জন্য ফরমায়েশ দেন।

১১ আগস্ট রাজধানীর যমুনা ফিউচার পার্কে অগ্রিম বুকিং দেয়া ক্রেতাদের হাতে নতুন নোভা থ্রিআই তুলে দেন হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন।

১ আগস্ট থেকে অগ্রিম বুকিং চালু করে হুয়াওয়ে। অগ্রিম বুকিংয়ে অভাবনীয় সাড়া পেয়েছে হুয়াওয়ে। বিপুল আগ্রহে দীর্ঘ লাইনে দাড়িয়ে থেকে ক্রেতাগণ তাদের নোভা থ্রিআই হাতে পেয়েছেন।

নতুনফোনটিতে ব্যবহার করা হয়েছে বিল্ট-ইন এআইসমৃদ্ধ সর্বাধুনিক কিরিন ৭১০ চিপসেট যা সফটওয়্যারভিত্তিক এআই প্রযুক্তি থেকে অনেক বেশি নিখুঁত ও কার্যকরভাবে কাজ করে।

এআই প্রযুক্তি এবং ইএমইউআই ৮.২ বিশিষ্ট এই হ্যান্ডসেট এমন একটি ইএমইউআই ইকোসিস্টেম তৈরি করে, যা এআই ফটোগ্রাফি, এআই গ্যালারি, এআই কমিউনিকেশনসের ক্ষেত্রে গ্রাহকদের জন্য হ্যান্ডসেট ব্যবহারের অভিজ্ঞতাকে করবে আরো বেশি সহজ ও সাবলীল।

ফোনটিতে আছে ৬.৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে। ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ডুয়েল ফেসিং ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর। এছাড়া এই হ্যান্ডসেটটির রয়েছে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। হ্যান্ডসেটটির চার জিবি র‌্যাম ও ১২৮ জিবির বিশাল রম বা অভ্যন্তরীণ মেমোরি যা ব্যবহারকারীকে দেবে অসংখ্য গেম, মিউজিক ও ভিডিও সংরক্ষণের স্বাধীনতা।

মাত্র ২৮ হাজার ৯৯০ টাকায় হুয়াওয়ে নোভা থ্রিআই কিনে গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহারকারীরা পাবেন ১০ দিন মেয়াদী ৫ জিবি ইন্টারনেট বান্ডেল একদম ফ্রি।

এছাড়াও, হুয়াওয়ে নোভা থ্রিআই ক্রয়ে বিভিন্ন ব্যাংকের কার্ডে ০% ইন্টারেস্ট বা সুদে ৬ মাসের ইএমআই সুবিধা রেখেছে হুয়াওয়ে।

মাত্র ৬০০ টাকা পরিশোধ করলে পাওয়া যাবে এক বছরের বদলে দুই বছরের বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুযোগ।

দেশব্যাপী ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে নোভা থ্রিআই ক্রয় করতে পারবেন ক্রেতারা।