TechJano

বাজার কাঁপাতে আজ আসছে শাওমি এমআই ম্যাক্স ৩, কেন কেনা লাগবে?

মি ফ্যানরা অপেক্ষায় আছেন শাওমির আরেক ফ্ল্যাগশিপের। এসে গেছে। আজ ১৯ জুলাই লঞ্চ হবে শাওমি এমআই ম্যাক্স ৩ উন্মুক্ত হচ্ছে। অনেকদিন ধরেই এমআই ম্যাক্স ৩ এর নিয়ে ইন্টারনেটে একাধিক খরব আসছে। শাওমি এমআই ম্যাক্স ৩ তে থাকবে একটি বিশাল ৬ দশমিক ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

এমআই ম্যাক্স ৩ তে স্ন্যাপড্রাগন৬৩৬ চিপসেট থাকবে। এমআই ম্যাক্স ৩ তে থাকবে ৬ দশমিক ৯ ইঞ্চি ডিসপ্লে এর সাথেই এই ফোনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর সাথেই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা যাবে। এই ফোন অ্যান্ড্রয়েড ওরিও ৮ বেসড কোম্পানির লেটেস্ট এমআইইউআই১০ অপারেটিং সিস্টেম চলতে পারে। ৩ জিবি/৪ জিবি/৬ জিবি র‌্যাম আর ৩২জিবি/৬৪জিবি/১২৮জিবি স্টোরেজ ভেরিয়েন্টে এই ফোন লঞ্চ হবে।

এমআই ম্যাক্স ৩ তে থাকবে একটি ১২ মেগাপিক্সেল রিয়ার প্রাইমারি সেন্সার। এমআই ম্যাক্স ৩ এর সামনে একটি ৫ মেগাপিক্সেল ও একটি ৮ মেগাপিক্সেল সেন্সারের ক্যামেরা থাকবে। আপাতত শুধুমাত্র চিনে এই ফোন বিক্রি শুরু হবে। ভারতে এই ফোন কবে লঞ্চ হবে। এমআই ম্যাক্স ৩ এ রয়েছে ৫ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

বাংলাদেশে কবে নাগাদ আসবে? এখনো কিছু জানায়নি কর্তৃপক্ষ। বাংলাদেশের বাজারে নতুন এস ২ মডেলটি উন্মুক্ত হয়েছে। এর রিভিউ দেখে নিতে পারেন।

বাংলাদেশের বাজারে এল শাওমি এস ২, দাম কত? কি আছে এতে?

Exit mobile version