জনপ্রিয়

বাজেট ফোন নিয়ে এল টেকনো শাওমি ও রিয়েলমিকে টেক্কা দিতে

By Baadshah

April 28, 2021

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি বাংলাদেশে তাদের স্পার্ক সিরিজের নতুন স্মার্টফোনের ঘোষণা দিল। ব্র্যান্ডের স্পার্ক সিরিজের মধ্যে এটিই হতে যাচ্ছে সবচেয়ে শক্তিশালী ফোন। টেকনো স্পার্ক ৭ প্রো ফোনটি শাওমি ও রিয়েলমি এর বাজেট ফোনকে টেক্কা দেবে।

এর বেশ কিছু প্রধান বৈশিষ্টের মধ্যে বড় ডিসপ্লে যার রয়েছে হাই রিফ্রেশ রেট সাপোর্ট, গেমিং প্রোসেসর এবং শক্তিশালী ব্যাটারি অন্যতম।

টেকনো স্পার্ক সেভেন প্রো-তে রয়েছে ৬.৬” এইচডি প্লাস ডট ইন ডিসপ্লে। ফোনটির রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ রেট যা ব্যবহারকারীকে দিবে চমৎকার অভিজ্ঞতা। এতে আরও আছে হাইওএস ৭.৭ যা এন্ড্রয়েড ১১ এর উপর নির্মিত। স্পার্ক সেভেন প্রো ফোনের পিছনে রয়েছে ৩ টি ক্যামেরা যার মূল সেন্সর ৪৮ মেগাপিক্সেলের, এছাড়া রয়েছে ডেপথ সেন্সর এবং এআই লেন্স। ফোনটির সামনে থাকছে ৮মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ফোনটি আগামী ২ মে, ২০২১ থেকে বাংলাদেশের রিটেইল শপগুলোতে পাওয়া যাবে। তবে ২৯-৩০ এপ্রিল দারাজ-এর ফ্ল্যাশ সেইলে স্পেশাল অফারে পাওয়া যাবে ফোনটি।

টেকনো স্পার্ক সেভেন প্রো ফোনটি ম্যাগনেট ব্ল্যাক, আল্পস ব্লু এবং স্প্রুচ গ্রিন রঙে বাজারে কিনতে পাওয়া যাবে। পণ্যটির মূল্য ৪জিবি/৬৪জিবি ১৩,৪৯০ টাকা এবং ৬জিবি/৬৪জিবি ১৪,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।