TechJano

বিওয়াইএলসি ভেঞ্চার থেকে বিনিয়োগ নিশ্চিত করল ডিটুসি গ্রোসারি ই-কমার্স প্লাটফর্ম গ্রিন গ্রোসারি

বিওয়াইএলসি ভেঞ্চার থেকে বিনিয়োগ নিশ্চিত করেছে ডিটুসি গ্রোসারি ই-কমার্স প্লাটফর্ম গ্রিন গ্রোসারি।  গত ১৪ ফেব্রুয়ারি বিনিয়োগ বিষয়ক একটি বিশেষ চুক্তিপত্রে স্বাক্ষর করেন গ্রিন গ্রোসারির ব্যবস্থাপনা পরিচালক  তালুকদার মোঃ সাব্বির এবং বিওয়াইএলসি ভেঞ্চার এর নির্বাহী পরিচালক তাহসিনা আহমেদ।

গ্রিন গ্রোসারির ব্যবস্থাপনা পরিচালক বলেন – ‘BYLC Venture এর গ্রিন গ্রোসারিতে বিনোয়োগ ব্যাপারটি শুধুমাত্র যে আর্থিক ব্যপাটার সাথে সম্পর্কিত তা কিন্ত নয়। এর বাইরেও গ্রিন গ্রোসারির মত অপেক্ষাকৃত নবীন একটি প্রতিষ্ঠানের আরো বহুবিধ সহযোগিতা দরকার হতে পারে যা কিনা BYLC Venture থেকে আমরা পাবো বলে আমরা আশা করি। ‘

উল্লেখ্য, ২০২০ সাল থেকে মানসম্মত নিরাপদ খাদ্য উৎপাদন, সংরক্ষণ ও সময়মতো পরিবেশনের নেটওয়ার্ক গড়ে তোলার কাজ করছে গ্রিন গ্রোসারি।

এর আগে, ২০২১ এর শেষের দিকে প্রতিষ্ঠানটি একটি প্রিসিড ইনভেস্টমেন্ট পায়। এখন অব্দি ৭০ টির বেশি নিজস্ব ব্রান্ডের প্রোডাক্ট নিয়ে পাচ হাজারের বেশি কাস্টোমারকে সেবা দিয়েছে প্রতিষ্ঠানটি।

গ্রিন গ্রোসারির সকল পন্য পাওয়া যায় তাদের নিজস্ব ওয়েবসাইটে www.greengrocery.com.bd

দেশের ই-কমার্স খাতে ইতিমধ্যে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে জায়গা পাওয়া গ্রিন গ্রোসারি সামনে আরও এগিয়ে যাবে বলে মনে করছেন দেশের বিশ্লেষকেরা।

Exit mobile version