করপোরেট

বিকাশে যেসব ব্যাংক থেকে টাকা ট্রান্সফার করা যাবে

By Baadshah

August 09, 2020

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ব্যাংকে ভিড় এড়িয়ে চলাই বুদ্ধিমানের কাজ। নগদ অর্থ উত্তোলন করার জন্য ব্যাংকে লাইন ধরে দাঁড়িয়ে থাকতে হবে না। আপনার ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশে ফান্ড ট্রান্সফার করে খুব সহজেই তা উত্তোলন করতে পারবেন।

এখন পর্যন্ত দেশের ১৮টি বাণিজ্যিক ব্যাংকের অ্যাকাউন্ট থেকে সাড়ে চার কোটি গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার সুযোগ তৈরি হলো। যেকোনো সময় ঘরে বসেই প্রয়োজনমতো বিকাশে টাকা নিয়ে আসার সেবা বা বিকাশ অ্যাডমানি করোনাকালীন এই সময়ে গ্রাহকের জন্য বড় স্বস্তি নিয়ে এসেছে।

যে ১৮টি ব্যাংক থেকে বিকাশে ফান্ড ট্রান্সফার করা যাবে—

১. কমিউনিটি ব্যাংক বাংলাদেশ ২. মধুমতি ব্যাংক ৩. এনআরবি ব্যাংক ৪. সাউথইস্ট ব্যাংক ৫. ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক ৬. সোশ্যাল ইসলামি ব্যাংক ৭.ইউনিয়ন ব্যাংক। ৮. ব্র্যাক ব্যাংক ৯. ব্যাংক এশিয়া ১০. সিটি ব্যাংক ১১. ইস্টার্ন ব্যাংক ১২. যমুনা ব্যাংক ১৩. মিডল্যান্ড ব্যাংক ১৪. মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ১৫. ঢাকা ব্যাংক ১৬. এনআরবি কমার্শিয়াল ব্যাংক ১৭. সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক ও ১৮. স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

অ্যাডমানির ক্ষেত্রে গ্রাহকের ক্যাশ ইন লিমিট প্রযোজ্য হয়। অর্থাৎ একদিনে ক্যাশ-ইন ও অ্যাডমানি মিলিয়ে ৫ বারে সর্বোচ্চ ৩০ হাজার টাকা এবং মাসে ২৫ বারে সর্বোচ্চ ২ লাখ টাকা আনতে পারেন গ্রাহক।