করপোরেট

বিকাশ পেমেন্টে কেনাকাটার সুযোগ ঢাকায় ৬৪ ভেন্ডিং মেশিনে

By Baadshah

December 27, 2021

বিকাশে পেমেন্ট করেই এখন গ্রাহকরা ঢাকার ৬৪টি পয়েন্টে দিনে-রাতে ২৪ ঘন্টা স্ন্যাকস ও কোমল পানীয় কিনতে পারছেন ডিজিটাল ভেন্ডিং মেশিন ‘স্ন্যাককিপার’ থেকে। ফলে হঠাৎ করেই কিছু একটা খেতে ইচ্ছে করলে দোকানপাট খোলা আছে কিনা সেটা নিয়ে আর ভাবার দরকার হচ্ছে না।

ঢাকার গুলশান, বনানী, ধানমন্ডি, বনশ্রী, বসুন্ধরা, মগবাজার, মহাখালী, আগারগাঁও, মিরপুর, উত্তরা, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েটসহ বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থিত এসব ডিজিটাল ভেন্ডিং মেশিন থেকে গ্রাহকরা পছন্দের স্ন্যাকস কিনতে পারছেন বিকাশ দিয়েই।

এই ভেন্ডিং মেশিন থেকে যেকোনো সময় পানি, কোমল পানীয়, চিপস, চকোলেট, বিস্কুট, কেক এর মতো নানা পণ্যের সমাহার থেকে গ্রাহকরা কারো সাহায্য ছাড়াই পছন্দের পণ্যটি কিনতে পারছেন।

ভেন্ডিং মেশিন থেকে বিকাশ পেমেন্টে পছন্দের স্ন্যাকস বা পানীয় কেনা খুবই সহজ। গ্রাহককে প্রথমে স্ক্রিন থেকে পছন্দের পণ্য সিলেক্ট করে পেমেন্ট পদ্ধতি হিসেবে বিকাশ সিলেক্ট করতে হবে। পরবর্তীতে স্ক্রিনে থাকা কিউআর কোড স্ক্যান করে টাকার অ্যামাউন্ট ও পিন দিলে পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে। গ্রাহক চাইলে ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করতে পারেন। পেমেন্ট সম্পন্ন হয়ে গেলে কারো সাহায্য ছাড়াই পণ্য হাতে পেয়ে যাবেন গ্রাহক।