TechJano

বিক্রয় ডটকম-এ আনোয়ার ল্যান্ডমার্ক-এর ফ্ল্যাট বুকিং দিলেই আকর্ষণীয় অফার

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস Bikroy এবং দেশের অন্যতম রিয়েল এস্টেট প্রতিষ্ঠান আনোয়ার ল্যান্ডমার্ক লি. প্রোপার্টি ক্রয়ে গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে গ্রাহকরা বিক্রয় ডট কম-এর মাধ্যমে আনোয়ার ল্যান্ডমার্ক লি. থেকে ফ্ল্যাট বুকিং দিলে, প্রত্যেক বুকিং-এ ফ্রি পাবেন একটি ১৪ কি.গ্রা. ধারণ ক্ষমতাসম্পন্ন হোয়ার্লপুল ওয়াশিং মেশিন। রাজধানীর মতিঝিলে অবস্থিত আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর হেড অফিসে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর করা হয়। অফারটি উপভোগ করা যাবে এ বছরের ৩০ এপ্রিল পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব প্রোপার্টি এন্ড ভেহিকেলস ইসা আবরার আহমেদ, হেড অব প্রোপার্টি ইমদাদুল হক মবিন, আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর এক্সিকিউটিভ ডিরেক্টর অব মার্কেটিং এন্ড সেলস ও সিএসডি এ কে এম শাহাদাৎ হুসেইন মজুমদার, সিনিয়র জেনারেল ম্যানেজার অব মার্কেটিং এন্ড সেলস হক ফয়সাল, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন রফিকুল ইসলাম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব ব্র্যান্ড মার্কেটিং রাসেল আহমেদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিক্রয় ডট কম-এর হেড অব প্রোপার্টি এন্ড ভেহিকেলস ইসা আবরার আহমেদ বলেন, “আনোয়ার ল্যান্ডমার্ক লি. দুই বছরেরও বেশি সময় ধরে বিক্রয়-এর অন্যতম সদস্য। আমাদের গ্রাহকদের জন্য নিজেদের পছন্দের জায়গায় ফ্ল্যাট বুকিং দেওয়ার সুযোগ করে দিতে চমৎকার এই ক্যাম্পেইনটি নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আশা করছি, আমাদের গ্রাহকরা আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর প্রোপার্টি তালিকা থেকে নিজেদের পছন্দের ফ্ল্যাটটি খুঁজে নিতে পারবেন।”

আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর এক্সিকিউটিভ ডিরেক্টর অব মার্কেটিং এন্ড সেলস ও সিএসডি এ কে এম শাহাদাৎ হুসেইন মজুমদার বলেন, “সম্মানিত গ্রাহকদের জন্য বিক্রয় ডট কমের মাধ্যমে আমাদের রিয়েল এস্টেট অফারগুলো নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রোপার্টি ক্রয়কে আরও আনন্দময় করতে এবং সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে বিক্রয়-এ আমরা দারুণ এই অফারটি নিয়ে হাজির হয়েছি।”

বিক্রয় ডট কম-এ আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর প্রোপার্টি তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে এবং বুকিং দিতে ভিজিট করুন- https://bikroy.com/en/shops/anwar-landmark

Exit mobile version