ই-কমার্স

বিক্রয়-সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা

By Baadshah

December 26, 2019

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছে। সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯ বিক্রয় ডট কম এর হেড অফিসে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এই গল্প প্রতিযোগিতার ‘পাওয়ার্ড বাই’ পার্টনার হিসেবে ছিলো সাইকেল লাইফ এক্সক্লুসিভ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের সাথে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, এবং সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার সৈয়দ হেলাল হোসেন।

সম্প্রতি, বিক্রয় ডট কম নাম না জানা বীর মুক্তিযোদ্ধা এবং সত্যিকারের দেশপ্রেমের সাহসী গল্প তুলে ধরার লক্ষ্যে দ্বিতীয়বারের মতো ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা চালু করে। প্রতিযোগিরা বিক্রয়-এর এই ঠিকানায় ভিজিট করে গল্প পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় ২৫০ এরও বেশি সংগৃহীত গল্পগুলো থেকে পাঁচ জন গল্প বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। সৌভাগ্যবান বিজয়ীরা হলেন মিনতি অধিকারী, মোহাম্মদ শাকিল আহমেদ, মোঃ আহাদ বিন ইসমাইল, মুহাম্মাদ আলতামিশ নাবিল, এবং সুমাইয়া সুলতানা সিফা। অনুষ্ঠানে সেরা পাঁচ জন বিজয়ী পুরস্কার হিসেবে পেয়েছেন সাইকেল লাইফ এক্সক্লুসিভ এর সৌজন্যে ‘সেক্টর সিরিজ’ এবং ‘গেরিলা সিরিজ’ এর সেভেনটি ওয়ান বাইসাইকেল। এছাড়াও শীর্ষ বিজয়ীদের বিক্রয় ডট কম-এর পার্ট-টাইম লেখক হিসেবে ক্যারিয়ার গড়ার সুযোগসহ বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প পাঁচটি খুব শীঘ্রই বিক্রয় ব্লগে প্রকাশ করা হবে।

বিজয়ীদের নাম ঘোষণাকালে বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় সবমসয় উদ্ভাবনী কর্মকান্ডের মাধ্যমে নতুন কিছু নিয়ে আসায় সচেষ্ট থাকে। মহান বিজয়ের মাস উদযাপন করতে গত বছরের ধারাবাহিকতায় আমরা ‘আই লাভ বাংলাদেশ’ প্রতিযোগিতাটির আয়োজন করি যা তরুণ প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধা এবং সত্যিকার দেশপ্রেমিকের গল্প তুলে ধরার একটি প্রয়াস মাত্র। এত অল্প সময়ের মধ্যে সবার আগ্রহ আর প্রাণবন্ত অংশগ্রহণে আমরা অভিভূত। প্রচুর ভালো ভালো লেখা আমরা পেয়েছি যার মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা হয়েছে। বিক্রয় ডট কম-এর পক্ষ থেকে আমি ধন্যবাদ জানাতে চাই যারা মূল্যবান সময় নিয়ে গল্প পাঠিয়েছেন।”

সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর জেনারেল ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, “বিজয় দিবস উপলক্ষে বিক্রয়-এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতায় সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। যারা দেশ ও মানুষের জন্য কঠোর ভাবে সংগ্রাম করছেন তাদের গল্প মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার একটি বড় প্ল্যাটফর্ম হচ্ছে এটি। আগামীতেও এরকম আয়োজনে আমরা বিক্রয়-এর পাশে থাকার আশা রাখছি।”