ই-কমার্স

‘বিগ ব্যাং’ অফার নিয়ে ফিরল ইভ্যালি

By Sajia Afrin

December 30, 2023

দেশের শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি এবার ‘বিগ ব্যাং’ অফার নিয়ে ফিরল। গ্রাহকের জন্য সাড়া জাগানো আয়োজন নিয়ে শুক্রবার রাতে ফেসবুক লাইভে আসেন ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ রাসেল।

শুরুতেই ব্যাপক অর্ডার পেয়েছে তারা।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ইভ্যালির ইতিহাসে এটি হবে সবচেয়ে বড় আয়োজন। বিজ্ঞপ্তিতে বলা হয়, ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের সঙ্গে সম্পৃক্ত হয়েছে স্যামসাং, মিনিস্টার, যমুনা, ইউনিলিভার, টিকে গ্রুপ, সেনা, তীর, নোকিয়ার মত দেশ সেরা প্রতিষ্ঠান।

গ্রাহক যে কোনো পণ্য অর্ডার দেয়ার ৭২ ঘণ্টার মধ্যে ইকুরিয়ারের মাধ্যমে পেয়ে যাবেন। এখানে সকল পণ্য সিওডিতে (ক্যাশ অন ডেলিভারি) পাওয়া যাবে।

গ্রাহক আগে পণ্য বুঝে পাবে এরপর টাকা পেমেন্ট দেবে। ফলে গ্রাহক ঝামেলামুক্ত হয়ে তার কাঙ্ক্ষিত সেরা পণ্যটি দ্রুত পেয়ে যাবে। মূলত ইভ্যালিতে যেসব অর্ডার আসবে সেগুলো দেখে মার্চেন্ট সরাসরি ইকুরিয়ারের মাধ্যমে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেবে।

ইকুরিয়ার পণ্যের টাকা পেয়ে সেগুলো মার্চেন্টকে পেমেন্ট দেবে। ইভ্যালি শুধুমাত্র তার লভ্যাংশ মার্চেন্ট থেকে পেয়ে যাবে।

নতুন ক্যাম্পেইন সম্পর্কে মোহাম্মাদ রাসেল বলেন, গ্রাহকদের সেরা অফার দেয়ার জন্য আমাদের সরবরাহকারীরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছেন।

ইতিমধ্যে কয়েক’শ সেলার তাদের অফারের কথা জানিয়েছেন। দীর্ঘ সময়ের এই দূরত্ব কেবল ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে ঘোচানো যাবে।

আমরা একসঙ্গেই ইতিহাস গড়ব ইনশাআল্লাহ। যা হবে বিজয়ের ইতিহাস, অসম্ভবকে সম্ভব করার ইতিহাস।