টেলিকম

বিটিসিএল ইউনিয়নেও জিপন সেবার উদ্যোগ নেবে

By Baadshah

September 30, 2020

ছয় মাস পর ফেন অনলাইন গণশুনানী করলো রাষ্ট্রায়ত্ব টেলিসেবাদাতা প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড। প্রতিষ্ঠানের ফেসবুক পেজে এই গণশুনানি করেন ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।

গণশুনানির শুরুতেই গত শুনানির পর আবেদন অনুযায়ী ২৩ জন নতুন গ্রাহককে সংযোগ দেয়া হয়েছে বলে জানান তিনি। উন্নত সেবা নিশ্চিত করতে বিটিসিএল গৃহীত নতুন নতুন উদ্যোগের কথাও তুলে ধরেন তিনি। অনলাইনে ডিমান্ড নোটের টাকা গ্রহণ করা শুরু হয়েছে। অনলাইনে আবেদনকারী ৫ হাজার ১১৮ জন গ্রাহকের মধ্যে ইতোমধ্যেই এক হাজার ৫৯৬টি সংযোগ দেয়া হয়েছে।

মঙ্গলবার ফেসবুক লাইভ অনুষ্ঠানের তাৎক্ষণিক ভিউ ছিল ১৮ হাজার ৭০০ এর বেশী। এসময় ৫২২জন অভিযোগ ও কমেন্ট করেছেন এবং এর মধ্যে ১০০ এর বেশী জবাব প্রদান করা হয়েছে।

প্রশ্নোত্তর পর্বে বিটিসিএল ব্যবস্থাপনা পরিচালক বলেন, জিপনে গ্রাহকদের জন্য সবচেয়ে সেরা ট্যারিফ দিচ্ছে বিটিসিএল। তবে এই মুহূর্তে ইউনিয়ন পর্যায়ে এই সেবা চালুরপরিকল্পনা না থাকলেও গ্রাহক চাহিদা মেটাতে সেই উদ্যোগ নেয়া হবে ।

মূলতঃ টেলিফোন সংযোগ, টেলিফোন বিকল, বিল প্রদান সমস্যা ও ইন্টারনেট বিষয়ক বিভিন্ন সমস্যা ও বিটিসিএল ইন্টারনেট সার্ভিসের চাহিদার বিষয়ে গ্রাহকদের প্রশ্ন ও কমেন্ট ছিল। তাৎক্ষনিক সমাধান ছাড়াও যে সকল গ্রাহক অভিযোগ ও কমেন্ট করেছেন সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।