TechJano

বিপ্রপার্টির মাধ্যমে কেনা যাবে রেডি ফ্ল্যাট

দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাওয়া রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায় অংশ নিচ্ছে। ১৪ মার্চ থেকে চট্টগ্রামের রেডিসন ব্লুতে চারদিন ব্যাপী এই মেলা অনুষ্টিত হবে, যা চলবে আগামী ১৭ মার্চ পর্যন্ত। মেলায় বিপ্রপার্টি ডটকম ঢাকা ও চট্টগ্রামের ২৫,০০০ ভেরিফাইড প্রপার্টি নিয়ে উপস্থিত থাকবে। মেলায় ১৪ নম্বর স্টলে বিপ্রপার্টি ডটকম এক্সক্লুসিভলি প্রাইমারি, রেডিমেট এবং রেন্টাল প্রপার্টি প্রদর্শন করবে।

বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত প্রপার্টিগুলো কঠোর আইনি যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হয়েছে, ফলে প্রপার্টির সব প্রমাণাদি (কাগজপত্র বা দলিল) ভেরিফাইড। এছাড়াও ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে গ্রাহকরা প্রপার্টির ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যান দেখার সুযোগ পাবেন।

বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘রিহ্যাব প্রতিবছর রিয়েল এস্টেট খাতের প্রাসঙ্গিক সবাইকে নিয়ে এমন একটি চমৎকার প্ল্যাটফর্ম দাঁড় করায়, যা প্রপার্টি এবং রিটেইল খাতের ভবিষ্যতকে প্রভাবিত করে। চট্টগ্রামে রিহ্যাব ফেয়ারে এই প্রথমবারের মতো বিপ্রপার্টি ডটকম সেবা প্রদর্শন করবে। ফলে আমরা এই এলাকার গ্রাহকদের একটি বড় অংশের সাথে সংযুক্ত থাকতে পারবো এবং চট্টগ্রামের গ্রাহকদের সাথে নতুন নতুন প্রজেক্ট নিয়ে সামনা সামনি কথা বলতে পারবো, যা এই প্রচেষ্টাকে এগিয়ে নেওয়ার প্রচেষ্টার ক্ষেত্রে একটা বড় সুযোগ।’

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে বিপ্রপার্টি ডটকম চট্টগ্রামে সেবা দিয়ে আসছে। বিশেষ করে বিপ্রপার্টি ডটকমের গ্রাহকরা সেলস ও রেন্টাল সেবা পাচ্ছে, যাতে গ্রাহকরা বিপ্রপার্টি ডটকমের ডেডিকেটেড এবং স্পেশিয়ালাইজড সেবার মাধ্যমে সর্বোচ্চ সুবিধা নিতে পারেন। চট্টগ্রামের খুলশিতে বিপ্রপার্টি ডটকমের নিজস্ব অফিস আছে। গত কয়েকবছর ধরে রিয়েল এস্টেট খাতের যথাযথ তথ্য, স্বচ্ছতা ও বিশ্বস্ততার উন্নয়নে ব্যক্তি ও ডেভলপার পর্যায়ে কাজ করছে বিপ্রপার্টি, যাতে প্রপার্টি কেনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে গ্রাহকরা সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এবং তাদের প্রয়োজন অনুযায়ী সন্তুষ্ট হতে পারেন।

Exit mobile version