টেক ফ্যাশন

বিপ্রপার্টি এবং এনআরবিসি ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

By Baadshah

February 27, 2020

বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রোভাইডার, বিপ্রপার্টি ডটকম লিমিটেড, বাড়ি কেনা আরও সহজ ও সহজলভ্য করার জন্য এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (এনআরবিসি ব্যাংক) এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুযায়ী, বিপ্রপার্টির গ্রাহকরা এনআরবিসি ব্যাংক থেকে আকর্ষণীয় সুদের হারে গৃহঋণ ও প্রসেসিং ফিসহ অন্যান্য সুবিধা পাবেন। বিপ্রপার্টির গ্রাহকদের জন্য সুদের হার হবে মাত্র ৯% এবং প্রসেসিং ফি মাত্র ০.৫%।

বিপ্রপার্টি ডটকম লিমিটেড এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংকের এই চুক্তিটি গত ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ তারিখে বিপ্রপার্টির হেডকোয়ার্টার (লোটাস কামাল টাওয়ার-২, ৫৯ ও ৬১ গুলশান সাউথ এভিনিউ, গুলশান-১, ঢাকা-এর লেভেল ১২)-এ স্বাক্ষরিত হয়। মার্ক নসওয়ার্দি, প্রধান নির্বাহী কর্মকর্তা, বিপ্রপার্টি ডটকম এবং হাফিজ ইমরোজ মাহমুদ, হেড অফ রিটেইল ব্যাংকিং এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, এনআরবিসি ব্যাংক, তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে সই করেন।

এ সময় বিপ্রপার্টি ডটকমের পক্ষে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার রেজবীন আহসান, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট মিজান উল মওলা, করপোরেট সার্ভিস ম্যানেজার মোঃ জায়েদুল ইসলাম, হেড অফ করপোরেট অ্যাফেয়ার্স মোঃ রেজাউল হাসান শরীফ এবং মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী। আর এনআরবিসি ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট এবং অপারেশনস ম্যানেজার, গুলশান ব্রাঞ্চ মোঃ মনিরুল ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ গুলশান ব্রাঞ্চ এ কে এম রবিউল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট এস এম ইনতিসার কবীর এবং এক্সিকিউটিভ অফিসার মোঃ আয়নাল সর্দার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, “প্রপার্টি লেনদেনের ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা আর্থিক সহায়তা না পাওয়া। বিপ্রপার্টির গ্রাহকদের সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে এবং তাদের মধ্যে অনেকেই প্রপার্টি কিনতে চান। তাই আমরা আমাদের গ্রাহকদের গৃহঋণের সঠিক উৎসটির সন্ধান দিতে চাই এবং এজন্য আমরা এনআরবিসি ব্যাংকের সাথে এই চুক্তি স্বাক্ষর করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই চুক্তির ফলে আমাদের গ্রাহকরা এখন থেকে তাদের প্রয়োজন অনুযায়ী সুবিধাজনক হারে গৃহঋণ পেতে সক্ষম হবেন। আমরা আশা করি এই চুক্তি প্রপার্টির লেনদেনকে সহজ করবে এবং দেশের রিয়েল এস্টেট খাতকে সামনে এগিয়ে নিয়ে যাবে।”

ইমারজিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)–এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডট কম বাংলাদেশে যাত্রা করে ২০১৬ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে প্রপার্টি কেনা-বেচা ও ভাড়া দেয়া-নেয়ার জন্য বর্তমানে ২,৩০,০০০+ প্রপার্টির তথ্য দেয়া আছে। মার্কেটগুলোর উঠতি চাহিদা অনুযায়ী রিয়েল এস্টেট খাতে বিশ্বমানের সেবা দেয়ার লক্ষ্যে ইএমপিজি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া এশিয়া, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার রিয়েল এস্টেট খাতেও ইএমপিজি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ইএমপিজি-এর সদরদপ্তর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত। বাংলাদেশে বিপ্রপার্টির সদরদপ্তর ঢাকার গুলশান ১ –এ। আরও জানতে ভিজিট করুন: www.bproperty.com