জনপ্রিয়

বিপ্রপার্টি `এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডারস ২০১৯-২০’ অ্যাওয়ার্ড জিতলো 

By Baadshah

February 12, 2020

এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডারস ২০১৯-২০ অ্যাওয়ার্ডে রিয়েল এস্টেট ক্যাটাগরিতে এশিয়ার সবচেয়ে গ্রেটেস্ট ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রোভাইডার বিপ্রপার্টি। গ্রাহক এবং শিল্পের মাধ্যমে এর বিজয়ী নির্বাচন করা হয়।

গত ৭ ফেব্রুয়ারি, শুক্রবার, থাইল্যান্ডের ব্যাংককের ম্যারিয়ট মারকুইস হোটেলে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিপ্রপার্টির পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন সিইও মার্ক নসওয়ার্দি ও মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী।

এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডারস হচ্ছে ইউআরএস মিডিয়া কানসাল্টিং পিএল এর একটি প্রতিষ্ঠান যা এশিয়ার বৃহত্তম ব্র্যান্ডগুলোকে তুলে ধরে। এই ব্র্যান্ডগুলোকে তিনটি সাব-ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে-আইকনিক, পাওয়ারফুল ও ইমার্জিং। সারাবিশ্ব, বিশেষ করে ভারত, বাংলাদেশ, আরব আমিরাত, সিঙ্গাপুর, কাতার, ওমান, কুয়েত, হংকং, শ্রীলঙ্কা এবং ইন্দোনেশিয়ার ব্র্যান্ডগুলো গত কয়েক বছর ধরে এই ফোরামের সঙ্গে যুক্ত রয়েছে।

যারা নিজ নিজ ইন্ডাস্ট্রিতে শক্তিশালী প্রভাব তৈরি করছে তাদেরকে তুলে ধরতেই এই অ্যাওয়ার্ডের সৃষ্টি। অনেক বেশি কৌশলী পরিকল্পনা ও বিভিন্ন উদ্ভাবনীর মাধ্যমে বিপ্রপার্টি আবাসন খাতে প্রচলিত ধারণায় পরিবর্তন আনতে এবং বাজারে সবার জন্য সমান ও নিরাপদ সুযোগ তৈরি করতে সক্ষম হয়েছে। এই খাতে বিরাজমান বিভ্রান্তিকে আত্মবিশ্বাসে রূপান্তরিত করতে সক্ষম হওয়ায় বিপ্রপার্টি রিয়েল এস্টেট ক্যাটাগরিতে এশিয়ার গ্রেটেস্ট ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে।

 বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, আমরা এই পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। আমরা বড় বড় কোম্পানির সঙ্গে পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছি এবং তা অর্জন করেছি। এমন প্ল্যাটফর্মে আমাদের প্রতিষ্ঠানের এতো বড় অর্জন সত্যিই সম্মানের। কঠোর পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরে ইতিবাচক প্রভাব তৈরি করতে এটি আমাদের অনেক বেশি অনুপ্রাণিত করবে। আশা করছি, আমরা ভবিষ্যতে গ্রাহকদের আরো ভালো সেবা দিতে পারবো।

ইমারজিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)–এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডট কম বাংলাদেশে যাত্রা করে ২০১৬ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে প্রপার্টি কেনা-বেচা ও ভাড়া দেয়া-নেয়ার জন্য বর্তমানে ২,৩০,০০০+ প্রপার্টির তথ্য দেয়া আছে। মার্কেটগুলোর উঠতি চাহিদা অনুযায়ী রিয়েল এস্টেট খাতে বিশ্বমানের সেবা দেয়ার লক্ষ্যে ইএমপিজি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এছাড়া এশিয়া, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার রিয়েল এস্টেট খাতেও ইএমপিজি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ইএমপিজি-এর সদরদপ্তর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত। বাংলাদেশে বিপ্রপার্টির সদরদপ্তর ঢাকার গুলশান ১ –এ। আরও জানতে ভিজিট করুন: www.bproperty.com