TechJano

বিশেষ ছাড়ে দেশের বাজারে রেডগ্রীনের নতুন ফোন ইউমিডিজি এ৫ প্রো

দেশের বাজারে উন্মোচন হয়েছে ইউমিডিজি এ৫ প্রো। সুন্দর ডিজাইন ও ট্রিপল ক‍্যামেরার ফোনটি পাওয়া যাচ্ছে ই-কমার্স প্লাটফর্ম দারাজ ডটকমে। মিলবে বিশেষ মূল‍্য ছাড়।
রেডগ্রীনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রতিষ্ঠাতা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, নতুন বছরে নতুন স্মার্টফোনের প্রতি তরুণের বরাবর আগ্রহ থাকে।  সুন্দর ডিজাইন, ফিঙ্গারপ্রিন্ট, ট্রিপল ক‍্যামেরা,  সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে পাওয়া যাচ্ছে ইউমিডিজির নতুন ফোনটি।
ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১২, ৮ ও ৫ মেগাপিক্সেল এর ট্রিপল ক‍্যামেরা ও ফ্ল‍্যাশ। রয়েছে প্যানারোমা, ফেস রিকগনিশেন ও রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে  ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ ও ৭২০ পিক্সেল রেজুলেশনে।
ইউমিডিজি এ৫ প্রো ফোনে রয়েছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি ওয়াটার ড্রপ ডিসপ্লে। রেজুলেশন ২২৮০×১০৮০ পিক্সেল। রয়েছে হেলিও পি২৪ সিপিইউ। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ‍্যান্ড্রয়েড ৯। ফাস্ট চার্জার সুবিধা যুক্ত ফোনটিতে রয়েছে ৪ হাজার ১৫০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি।  ৪ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি সুবিধা রয়েছে। চাইলে ব‍্যবহার করা যাবে মাইক্রোএসডি কার্ড। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েল সিম ব্যবহারের সুবিধা।
১১ হাজার ৯৯৯ টাকা মূল‍্যের স্মার্টফোনটি দারাজ ডটকমে মিলবে ৭০০ টাকা ডিসকাউন্টে মিলবে ১১ হাজার ২৯৯ টাকায়।
ডিভাইসগুলো কেনা যাবে এই ঠিকানা (http://bit.ly/2ZTSBae) থেকে।
Exit mobile version