TechJano

বিশ্বমানের সেবার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করলো মডেল ফার্মেসি ডিএক্স ফার্মা

বিশ্বমানের সেবা ও আধুনিক মডেল ফার্মেসির চেইন শপ উদ্বোধন করেছে ডিএক্স গ্রুপ। ডিএক্স ফার্মা নামের আধুনিক এই চেইন শপে বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদফতর স্বীকৃত সব ধরনের ওধুষ পাওয়া যাবে। এছাড়া শতভাগ নিশ্চিত বিশ্বমানের সব ওষুধ, ইনসুলিন, ভ্যাকসিন, শিশু খাদ্য, মেডিকেটেড ও নন মেডিকেটেড প্রসাধন সামগ্রীও পাওয়া যাবে। অতি সম্প্রতি রাজধানীর পান্থপথ মোড়ে ডিএক্স ফার্মার উদ্বোধন করা হয়।

ডিএক্স ফার্মার উদ্বোধন করেন এসইবিএল ও ডিএক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ডিএম মজিবর রহমান ও ডিএক্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দেওয়ান কানন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দেওয়ান কানন বলেন, ডিএক্স গ্রুপের লক্ষ্য শুধু অর্থ উপার্জনের জন্য ব্যবসা নয়, আমাদের রয়েছে সামাজিক দায়বদ্ধতা। আমাদের ডিএক্স ফার্মার এই শো-রুমে ক্রেতাদের সেবায় নিয়োজিত আছে গ্র্যাজুয়েট ফার্মাসিস্টদের সমন্বয়ে গঠিত অভিজ্ঞ একটি দল। এখানে নিয়ন্ত্রিত তাপমাত্রায় ওষুধ ও ইনসুলিন সংরক্ষণ করা হয়। এই ফার্মেসিতে ভেজাল পণ্য থাকার কোনও সুযোগ নেই। গুণগতমান অক্ষুন্ন রেখেই আমরা ক্রেতাদের সেবা দিতে চাই। তিনি ধীরে ধীরে দেশের বিভিন্ন অঞ্চলে ডিএক্স-ফার্মা’র রিটেইল চেইন শপ স্থাপনের আশাবাদ ব্যক্ত করেন।

আমরা প্রতিনিয়ত ক্রেতাদের প্রত্যাশা পূরণ করতে কাজ করবো উল্লেখ করে এসইবিএল ও ডিএক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ডিএম মজিবর রহমান বলেন, এখানে ফ্রি নেবুলাইজেশনে সুবিধা, ফ্রি হোম ডেলিভারির সুবিধা, সরকার নির্ধারিত ন্যায্য মূল্যের ওষুধ পাওয়া যাবে। এছাড়া বিশেষ বিশেষ সেবায় ২৫ শতাংশও পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

Exit mobile version