ই-কমার্স

বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা ‘ইলেভেন.ইলেভেন’, ৮৩% পর্যন্ত ডিসকাউন্ট থাকবে দারাজের পণ্যে

By Baadshah

October 19, 2018

দেশের বৃহত্তম ই-কমার্স কোম্পানি, দারাজ, বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এলো ‘বিশ্বের বৃহত্তম সেল ডে’-১১.১১(11.11)।নতুন দারাজঅ্যাপ চালু হওয়ার পর এই মেগা ইভেন্টের সময় গ্রাহকরা প্রকৃতপক্ষে পারসনালাইজড এবং সুপারচার্জড লাইনআপ আশা করতে পারেন। দারাজ ১১.১১ এমন একটি ইভেন্ট যা অন্য সব ইভেন্টের চেয়ে আলাদা। এবং এটি দেশীয় ইকমার্সে বিপ্লব ঘটাতে সক্ষম।

২০০৯ সালে আলিবাবা ১১.১১ চালু করেছিল। এক দশক পরে ১১.১১ বাংলাদেশে যাত্রা শুরুর জন্য প্রস্তুত। ক্যাম্পেইনটি বিশ্বের সবচেয়ে বড় অনলাইন কেনাকাটা উৎসব। এটি‘অ্যামাজনপ্রাইমডে’-এর তুলনায় ১৮ গুণ বড় এবং ব্ল্যাক ফ্রাইডের তুলনায় আড়াই গুণ বড়। ১ দিনের এই ক্যাম্পেইন চলাকালীন সময়েসর্বোচ্চ৮৩%পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবেদারাজে।এই ইভেন্টের বিশেষ আকর্ষণ হল – ১১ টাকায় ডিল, মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্টএবং আরো অনেক কিছু।

বাংলাদেশেপ্রথমবারেরমতোঅনুষ্ঠিতব্য এইবিশালক্যাম্পেইনউপলক্ষ্যেদারাজবাংলাদেশেরম্যানেজিংডিরেক্টরসৈয়দমোস্তাহিদলহকবলেন, ‘দারাজ অ্যাপ আপনার জন্য কিনিয়ে এসেছে তা একবার বুঝে গেলে আপনি পরিষ্কার ভাবেঅনুভব করতে পারবেন- ১১.১১ এর আগের এবং পরের দারাজের মধ্যকার আকাশ-পাতাল পার্থক্য। এবারের ক্যাম্পেইনটি বাংলাদেশের ই-কমার্স ইতিহাসেএকটি অভিনব দৃষ্টান্ত স্থাপন করবে। ১১.১১ ক্যাম্পেইনটি শুধুমাত্র ডিল এবং ছাড়েরমধ্যে সীমাবদ্ধ নয়। এটি আমাদের সমগ্র ডিজিটাল ইকোসিস্টেমেরমধ্যে আনবে কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তায় পার্সোনালাইজেশন, বিনোদন, আকর্ষণীয় ডিল, সুরক্ষিত পেমেন্ট সমাধান এবং ৪ লাখেরও বেশি একটি পণ্যভাণ্ডার।’