TechJano

বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের সদস্যদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে আসবে ইউসিবি

ক্লাব সদস্যদের আর্থিক অভিজ্ঞতাকে আরও স্বাচ্ছন্দ্যময় করতে বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাব লিমিটেডের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি।

গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর বনানীতে অবস্থিত বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এর মাধ্যমে ক্লাব সদস্যদের জন্য একটি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে আসবে ইউসিবি পিএলসি।

বুয়েটের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ২০১৮ সালে প্রতিষ্ঠিত বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের সদস্যদের আর্তিক লেনদেনকে আরও সমৃদ্ধ ও স্বাছচন্দ্যদায়ক করতে একটি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে আসছে ইউসিবি। এর মধ্য দিয়ে ক্লাবের সদস্যরা ইউসিবি’র ক্রেডিট কার্ডের যাবতীয় আর্থিক ও অন্যান্য সুবিধা গ্রহণ করতে পারবেন।

ইউসিবির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরিদুল ইসলাম এবং বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের সভাপতি প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউসিবির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শরীফ জহির। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের এক্সিকিউটিভ কমিটির (ফাইন্যান্স) সদস্য প্রকৌশলী ফরহাদ আহমেদ খান, এক্সিকিউটিভ কমিটির সদস্য প্রকৌশলী শ্যামল সাহাসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ইউসিবির চেয়ারম্যান শরীফ জহির বলেন, “বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের সদস্যদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। ব্যাংক ও আর্থিক খাত সম্পর্কে দেশের মানুষের অভিজ্ঞতা ইতিবাচক ও সমৃদ্ধ করতে ইউসিবি নিরলস কাজ করে যাচ্ছে।

ইউসিবির সঙ্গে বুয়েট গ্র্যাজুয়েটস ক্লাবের এই যৌথ উদ্যোগ ক্লাব-সদস্যদের জীবনে নতুন মাত্রা যোগ করবে বলে আমরা আশাবাদী।”

Exit mobile version