TechJano

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯-এ পুরস্কার পেলো ‘এরিনা ফোন বিডি লিমিটেড’। প্রতিষ্ঠানটির রিচ ফ্লিট পণ্যটি ইন্ডাস্ট্রিয়াল ট্রান্সপোর্ট ক্যাটাগরিতে সেকেন্ড রানারআপ হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) রাজধানীর রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠিত বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) উদ্যোগে ৩য় বারের মতো এই ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস – ২০১৯ এর আয়োজন করা হয়। যেখানে এই পুরস্কার বিতরণ করা হয়।

এ আয়োজনে যারা বিজয়ী হয়েছেন সে সব প্রতিষ্ঠান অ্যাপিকটা অ্যাওয়ার্ডসে বাংলাদেশের প্রতিযোগী হিসেবে মনোনীত হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, তথ্যপ্রযুক্তি খাতের অগ্রযাত্রায় বেসিস নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সারাদেশ থেকে ৩৫টি ক্যাটাগরিতে প্রকল্প বাছাই করে পুরস্কার প্রদান আমাদের তথ্যপ্রযুক্তি খাত সংশ্লিষ্টদের জন্য বিরাট সম্মানের বিষয়। পাশাপাশি বিজয়ীরা আইসিটি অস্কারখ্যাত অ্যাপিকটা অ্যাওয়ার্ডসে যাওয়ার সুযোগ পাচ্ছে। যা নিঃসন্দেহে প্রতিযোগীদের উৎসাহিত করবে। আগামী ১৮-২৩ নভেম্বর ভিয়েতনামের হা লং বে-তে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হবে।

এরিনা ফোন বিডি লিঃ ব্যবস্থাপনা পরিচালক ফজলে রাব্বি বলেন,‘আমাদের এই রিচ ফ্লিট পণ্যটি একটি টোটাল ট্রান্সপোর্ট/ ভেহিকেল/ ফ্লিট ম্যানেজমেন্ট সলুউশন। আমাদের এই সলুউশনটি দিয়ে যে কোনো প্রতিষ্ঠানের ট্রান্সপোর্ট ব্যবহারের পেছনের খরচ ৩০ থেকে ৪০ শতাংশ কমানো সম্ভব। এবং কর্মচারিদের পিক এন্ড ড্রপ, পণ্য ডেলিভারি ও যাবতীয় ট্রান্সপোর্ট/ ভেহিকেল/ ফ্লিট সম্পর্কিত রিকুজিশন এন্ড অ্যালোকেশন পদ্ধতিটিকে খুব সহজ করে।’

বেসিস আমাদের এই সলুউশনটিকে পুরস্কৃত করায় আমরা গর্বিত এবং ভবিষ্যতে আরো নতুন কেনো উদ্ভাবনী আইডিয়া ও সলুউশন নিয়ে আসবে এরিনা ফোন বিডি লিঃ বলেও জানান তিনি।

Exit mobile version