প্রযুক্তি খবর

ব্রুনাইয়ের হাই কমিশনার হাজী হারিস বিন ওথমান এর মাইসফট লিমিটেড পরিদর্শন

By Baadshah

July 27, 2022

মাইসফট লিমিটেডের কার্যালয় পরিদর্শন করলেন ঢাকায় নিযুক্ত ব্রুনাই দারুসসালামের হাইকমিশনার হাজী হারিস বিন ওথমান। এই সময় তিনি মাইসফট লিমিটেডের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। হাজী হারিস বিন ওথমান-কে মাইসফটের কর্মকর্তারা প্রতিষ্ঠানটির সফটওয়্যার এবং বিভিন্ন সেবা সম্পর্কে অবহিত করেন।

ঢাকায় নিযুক্ত ব্রুনাইয়ের হাইকমিশনার হাজী হারিস বিন ওথমান বলেন “বাংলাদেশ তথ্য প্রযুক্তি খাতে এগিয়ে যাচ্ছে। এই খাতের মাধ্যমে ব্রুনাইয়ের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও দৃঢ় হতে পারে”।

এই সময়ে মাইসফট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনজুরুল হক বলেন, আমাদের লক্ষ্য প্রযুক্তিকে স্বাস্থ্যসেবা খাতের একটি সম্পদ হিসেবে তৈরি করা। বাংলাদেশের অনেক অভিনব উদ্যোগ দেশের বাইরেও সমাদৃত ও পুরস্কৃত হয়েছে। দেশের বাইরে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছেন সফটওয়‌্যার নির্মাতারা।

উল্লেখ্য মাইসফট লিমিটেড গত এক দশকে সারা দেশে প্রায় ২০০টিরও বেশি সরকারি-বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার অটোমেশনে সফলভাবে সফটওয়্যার সেবা দিয়ে আসছে। প্রতিষ্ঠানটি মহামারির শুরু থেকেই করোনাভাইরাসের প্রভাব মোকাবিলায় স্বাস্থ্যসেবায় বিভিন্ন প্রযুক্তিগত টুলস ও সল্যুশন সহায়তা দিয়ে আসছে।