TechJano

ব্র্যাক ব্যাংকের ঋণগ্রহীতাদের জন্য টেলিনর হেলথের বিশেষ সুবিধা

ব্র্যাক ব্যাংক লিমিটেডের সাথে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে টেলিনর হেলথ। সম্প্রতি, ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ চুক্তির অধীনে, ব্র্যাক ব্যাংক লিমিটেডের রিটেইল ও এসএমই খাতে তারা ঋণ গ্রহীতারা এবং তারা প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড গ্রহীতারা ‘তারা-টনিক’ প্যাকেজের সুবিধা উপভোগ করতে পারবেন। এ প্যাকেজের মধ্যে রয়েছে টেলিনর হেলথের স্বাস্থ্যসেবা এবং টনিক আশা প্যাকেজের সকল সুবিধা সাথে বিনামূল্যে ১২ মাসের সাবস্ক্রিপশন। ১ জানুয়ারি থেকে এ অফার উপভোগ করতে পারছেন ব্র্যাক ব্যাংকের ঋণগ্রহীতারা।

সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে টেলিনর হেলথের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ টেকনোলজি অফিসার (সিটিও) কিথ ডি আলউইস, হেড অব বিটুবি, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ মোবায়দুর রহমান, হেড অব কমার্শিয়াল ডেভলপমেন্ট মাহাবুবুল ইসলাম চৌধুরী, বিটুবি সেলসের লিড ম্যানেজার মাহমুদ আফসার এবং বিটুবি সেলসের কি অ্যাকাউন্ট ম্যানেজার সাইফ আব্দুল্লাহ। ব্র্যাক ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির রিটেইল ব্যাংকিং- এর হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম, রিটেইল ব্যাংকিং প্রডাক্টসের হেড অব রিটেইল লেন্ডিং দেওয়ান ইমতিয়াজ আহমেদ, বিজনেজ ট্রান্সফরমেশনের সিনিয়র ম্যানেজার ও এসএমই ব্যাংকিং- এর হেড অব ট্রেড বিজনেস সাজেদ আল হক এবং রিটেইল ব্যাংকিং- এর উইমেন ব্যাংকিং সেগমেন্ট তারা’র সিনিয়র প্রডাক্ট ম্যানেজার মেহরুবা রেজা। এ সময় গ্রামীণফোন লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

তারা ঋণগ্রহীতারা বিনামূল্যে ১২ মাসের জন্য স্বাস্থ্যসেবায় বিবিধ সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকরা বছরে ১০ বার পর্যন্ত সর্বোচ্চ ৪০ হাজার টাকা অগ্রিম টনিক ক্যাশ কাভারেজ পাবেন যা গ্রাহকের তারা অ্যাকাউন্টে যোগ হবে। তারা গ্রাহকরা নির্দিষ্ট কিছু ডায়াগনস্টিক টেস্টে এবং নির্বাচিত ডাক্তারের কলসালটেশনের ক্ষেত্রে ১৬শ’ টাকা ক্যাশব্যাক পাবেন। পাশাপাশি, গ্রাহকরা দেশজুড়ে ২শ’র বেশি হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার ও লাইফস্টাইল আউটলেটে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও, গ্রাহকরা ২০০০০ নাম্বারে ডায়াল করে সরাসরি ডাক্তারের সাথে কথা বলতে পারবেন। ২৪/৭ তারা তাদের স্বাস্থ্য বিষয়ে পরামর্শ নিতে পারবেন এবং এক্ষেত্রে, প্রতিমাসে বিনামূল্যে ১০ মিনিট পাবেন। এছাড়াও, গ্রাহকরা প্রতিমাসে সুস্বাস্থ্য বিষয়ে এসএমএস’র মাধ্যমে ৮টি টিপস পাবেন।

Exit mobile version