TechJano

ভাইবারে নির্বাচন করুন পছন্দের প্রতিযোগী

চলতি বছরের আগস্ট মাসে বাংলাদেশে প্রথমবারের মতো শুরু হয়েছে বাইক স্টান্ট রিয়েলিটি শো পালসার স্টান্ট ম্যানিয়া। উত্তেজনায় ভরপুর এই টিভি অনুষ্ঠানকে আরও বেগবান করতে রাকুটেন ভাইবার এবং পালসার যৌথভাবে আয়োজন করেছে ভোটিং বট প্রতিযোগিতা।

দর্শকরা এখন থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ভোটের মাধ্যমে বাদ দিতে পারবেন। প্রতি সপ্তাহে সঠিক উত্তর প্রদানকারীরা পালসারের পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় পুরস্কার। ভাইবার ব্যবহারকারীদের মধ্যে যারা পালসার স্টান্ট ম্যানিয়া ভোটিং বট আয়োজনের সাথে সম্পৃক্ত হবেন তাঁরা প্রতি সপ্তাহে একটি করে নোটিফিকেশন পাবেন। উল্লেখ্য, পরবর্তী পর্ব শুরু হওয়ার আগেই পছন্দের প্রতিযোগীকে ভোট দিতে হবে। ব্যবহারকারীরা প্রতি পর্বে একটি ভোট দিতে পারবেন।

রাকুটেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর অব বিজনেস ডেভেলপমেন্ট (অ্যাপাক) অনুভব নায়ার বলেন, “পালসার স্টান্ট ম্যানিয়া ভোটিং বট এই অনুষ্ঠান সম্পর্কে দর্শকদের মতামত এবং প্রতিযোগীদের বাদ দিতে সহায়তা করবে। প্রতি সপ্তাহে অসংখ্য ব্যবহারকারী ভাইবার বট-এর মাধ্যমে অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত হচ্ছেন। এখন পর্যন্ত প্রতিটি পর্বে ১৬০০ ভোট দেয়া হয়েছে ভাইবার বট-এর মাধ্যমে। বাংলাদেশের প্রথম বাইক রিয়েলিটি শোতে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের অধিকাংশ মানুষ মোটরসাইকেল চালাতে ভালোবাসেন এবং তাদের কাছে বাইক স্টান্ট বেশ উপভোগ্য। দেশবাসীর সামনে নৈপুণ্য প্রদর্শনের জন্য আয়োজনটি বাইকপ্রেমীদের জন্য একটি উপযুক্ত প্ল্যাটফর্ম।”

এ আয়োজন প্রসঙ্গে উত্তরা মোটরস-এর হেড অব বিজনেস নাঈমুর রহমান বলেন, “স্টান্টপ্রেমী এবং তরুণদের মাঝে পালসার স্টান্ট ম্যানিয়া ব্যাপক সাড়া ফেলেছে। দর্শক জরিপ অনুযায়ী, বর্তমান সময়ে বাংলাদেশে চলমান রিয়েলিটি শোগুলোর মধ্যে আমরা ১ নম্বর অবস্থানে রয়েছি। দর্শকরা প্রতি শুক্রবার জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভিতে অনুষ্ঠানটির নতুন পর্ব উপভোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। ভাইবারের সহযোগী হয়ে আমরা দর্শকদের মতামত প্রদানের সুযোগ করে দিয়েছি, যা বিচারকদের চূড়ান্ত বিচারকার্যে সহায়তা করবে।”

Exit mobile version