TechJano

ভার্চুয়াল রান্নার প্রতিযোগিতা “হোম শেফ” শুরু হচ্ছে ‘মিনিস্টার’ আয়োজিত

বাংলাদেশের ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড বর্তমান মহামারীতে ঘরবন্দি মানুষের জন্য আয়োজন করতে যাচ্ছে ভার্চুয়াল রান্নার প্রতিযোগিতা “হোম শেফ”। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রতিযোগীরা জিতে নিতে পারবেন মিনিস্টার এর পক্ষ থেকে আকর্ষণীয় সব পুরষ্কার এবং সেই সাথে থাকছে দেশের মানুষের কাছে নিজের প্রতিভা উপস্থাপনের সুযোগ।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে মিনিস্টারের অফিসিয়াল ফেসবুক পেইজে ইনবক্স করতে হবে নিজের তৈরি করা ইউনিক রেসিপি এবং রেসিপিটি রান্না করার ভিডিওসহ ডিশ এর ছবি। (অবশ্যই প্রতিযোগীর নিজ নামের ভ্যালিড ফেসবুক অ্যাকাউন্ট হতে হবে)। রেসিপি পাঠানোর শেষ সময় ২৮শে জুলাই ২০২০ রাত ১১ টা।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “মিনিস্টার বর্তমান পরিস্থিতিতে তার গ্রাহকদের কথা চিন্তা করে নিয়ে এলো ভার্চুয়াল রান্নার প্রতিযোগিতা “হোম শেফ”। এখানে প্রতিযোগীরা তাদের তৈরি করা রেসিপি অফিসিয়াল ফেসবুক পেইজে ইনবক্স করতে হবে। সেখান থেকে নির্বাচিত রেসিপিগুলো শেয়ার করা হবে মিনিস্টারের ফেসবুক পেইজে। সেগুলো প্রতিযোগীরা (#) ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবে। সেখান থেকে সেরা ১০ রেসিপি থেকে বিজয়ী নির্বাচন করা হবে লাইক, কমেন্টস এবং শেয়ার এর ভিত্তিতে। এভাবে জনপ্রিয়তা অনুযায়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান এবং চতুর্থ থেকে দশম স্থান নির্ধারণ করা হবে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান বিজয়ীসহ মোট ১০ জন হোম শেফদের জন্য মিনিস্টার এর পক্ষ থেকে থাকবে আকর্ষণীয় পুরষ্কার।“

উল্লেখ্য, মিনিস্টার জন্মলগ্ন থেকেই “আমার পণ্য, আমার দেশ গড়ব বাংলাদেশ” এই স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে। নিজস্ব ফ্যাক্টরিতে বিশেষজ্ঞ দ্বারা দেশেই তৈরি হচ্ছে মিনিস্টারের সকল পণ্য।

Exit mobile version