TechJano

ভালোবাসা দিবসে দারাজে ওয়ান প্লাস ফাইভ টিতে ডিসকাউন্ট

ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোন এখন দারাজে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ (daraz.com.bd)-এ চলছে ভালবাসা দিবসের ক্যাম্পেইন। ইভেন্টটিকে আরও আকর্ষণীয় করতে ক্যাটাগোরি আনলকিং-এর শেষ দিন, ২৯শে জানুয়ারি লঞ্চ করা হয়েছে ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোন মডেল। ক্রেতারা দারাজ(daraz.com.bd) থেকে মোবাইল ফোনটি প্রি-বুক করে রাখতে পারবেন একেবারে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্রেতারা ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম সহ ওয়ান প্লাস ফাইভ টি(OnePlus 5T) পাবেন ৫৯,৯৯০ টাকায়; আর ৫৪,৯৯০ টাকায় পাবেন ৬ জিবি র্যািম এবং ৬৪ জিবি রম সহ ওয়ান প্লাস ফাইভ টি। এছাড়াও ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড় পেতে চাইলে চেক-আউটের সময়ব্যবহার করতে হবে“love5T”ভাউচার কোড। ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে প্রি-পেমেন্ট করলে আরো অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে এবংথাকছে ০% ইএমআই সুবিধা। দারাজের ব্যাংকিং পার্টনারগুলো হল – স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক (অ্যামেক্স), ব্র্যাক ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড)।
বেশ কিছু ইউনিক ফিচার নিয়ে এসেছে ওয়ান প্লাস ফাইভ টি(OnePlus 5T)। এলইডি ফ্ল্যাশ ও ফেইজ ডিটেকশন অটোফোকাস সমৃদ্ধ ফোনটিতে আছে ১৬ ও ২০ মেগাপিক্সেলের ডুয়াল প্রাইমারি ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কর্ণিং গরিলা গ্লাস সমৃদ্ধ ৬.১ ইঞ্চি ডিসপ্লে আছে স্মার্টফোনটিতে। স্মার্টফোনটিতে রয়েছে ড্যাশ চার্জিং সহ শক্তিশালী ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। যার মাধ্যমে মাত্র ৩০ মিনিট চার্জ দিয়েই সারাদিন ব্যবহার করা যাবে। আরও রয়েছে ফেস-আনলক ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি থাকছে স্মার্টফোনটিতে।

Exit mobile version