TechJano

ভালো ব্যাটারি আর নতুনসব ফিচারসহ এলো হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯

ভালো ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ের নতুন মডেলের স্মার্টফোন ওয়াই সেভেন প্রো ২০১৯ এ। দীর্ঘস্থায়িত্বের চার্জিং নিশ্চয়তা দিতে স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। চার্জ সংরক্ষণে থাকছে এআই পাওয়ার সেভিংস টেকনোলজি। ফলে দীর্ঘসময় চালিয়েও ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন গ্রাহকরা। মধ্যম বাজেটের এই ফোনটি দেশের বাজারে আসছে ১০ ফেব্রুয়ারি।

৬.২৬ ইঞ্চির ডিউড্রপ ডিসপ্লের এ স্মার্টফোনটিতে স্পষ্ট ও ভালো ভিডিও কোয়ালিটি পাওয়া যাবে। এর ওপরে থাকবে নচ।
আভিজাত্যের সম্বন্বয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ এমনভাবে ডিজাইন করা হয়েছে যা দৃষ্টি আকর্ষক ও নান্দনিক। এর মসৃণ টাচস্ক্রিন ও আকর্ষণীয় তিনটি কালার গ্রাহককে দেবে অনন্য অভিজ্ঞতা।

১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় গ্রাহক পাবেন তার কাক্সিক্ষত সেলফি। রাতে বা অল্প আলোতে থাকছে ফ্রন্ট ফ্লাশ। পেছনে থাকছে কৃত্রিম বুদ্ধিমত্তা সমর্থিত ১৩ মেগাপিক্সেল ও ২ পিক্সেলের দু’টি ক্যামেরা। আর অ্যাপারচার থাকবে ১.৮ এফ।
ফোনটিতে ৩জিবি র‌্যাম ও ৩২ জিবি রমসহ থাকছে কোয়ালকম ৪৫০ অক্টাকোর চিপসেট। এছাড়াও এতে ৫১২ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ কার্ড ব্যবহার করা যাবে। এছাড়াও অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ও ইএমইউআই ৮.২ দিয়ে স্মার্টফোনটি চলবে।

ভোলটিই সুবিধা, ডিউড্রপ ডিসপ্লে, দীর্ঘ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, অল্প আলোতে ফ্রন্ট ফ্লাশ ও এআই ক্যামেরাসহ আকর্ষণীয় সব ফিচারের কারণে প্রযুক্তি প্রেমীদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে ডিভাইসটি।

Exit mobile version