ইভেন্ট

ভিএলসিসি বাংলাদেশের বাজারে উন্মোচন করল কুলস্কাল্পটিং চিকিৎসা ব্যবস্থা

By Baadshah

August 05, 2018

বিশ্বব্যাপী সমাদৃত সৌন্দর্য এবং সুস্বাস্থ্য বিষয়ক ব্র্যান্ড ভিএলসিসি বাংলাদেশে তাদের বিভিন্ন সেন্টারে অত্যাধুনিক কুলস্কাল্পটিং চিকিৎসা ব্যবস্থা প্রদান করা শুরু করেছে। এফডিএ অনুমোদিত সার্জারি ছাড়াই মেদ কমানোর আধুনিক চিকিৎসা ব্যবস্থার নাম কুলস্কাল্পটিং। এর মাধ্যমে শরীরের অন্যন্য কোনো কোষ বা টিস্যুর ক্ষতি না করে ফ্যাট সেলগুলো অপসারণ করা হয়।

রাজধানী ঢাকার অলিভ হোটেলে নতুন এই সার্ভিসটির উন্মোচন করেন ভিএলসিসির ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড ইস্ট রিজিয়ন হেড ডাঃ শ্রীকান্তÍ দাস। সৌন্দর্য এবং ওজন নিয়ন্ত্রণের অন্যান্য চিকিৎসা ব্যবস্থার পাশাপাশি অত্যাধুনিক এই কুলস্কাল্পটিং বাংলাদেশের ভিএলসিসি গ্রাহকদের জন্য একটি নতুন সংযোজন।

অনুষ্ঠানে ডাঃ শ্রীকান্ত দাস বলেন, “বিগত কয়েক বছর ধরে দক্ষিণ এশিয়ায় ভিএলসিসির অবস্থান দৃঢ় হয়েছে এবং প্রতিনিয়ত আগামীর পথে এগিয়ে চলেছে। বিশেষত বাংলাদেশে এই প্রবৃদ্ধি লক্ষণীয়। বর্তমানে গুলশান ও ধানমন্ডিতে আমাদের ২টি সেন্টার রয়েছে। ভিএলসিসি গ্রাহকদের জন্য প্রতিনিয়ত অভিনব কিছু করার সাথে সাথে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসছে। এখানেই আমাদের মূল শক্তি। তাই ঢাকার গ্রাহকদের কাছে কুলস্কাল্পটিং ট্রিটমেন্ট নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। কুলস্কাল্পটিং বলিউড এবং টলিউড সেলিব্রেটিদের মাঝে খুবই জনপ্রিয়। এর মাধ্যমে মূলত পেট, থাই, কোমরসহ শরীরের বিভিন্ন অংশে বিদ্যমান অবাঞ্ছিত মেদ ঝড়িয়ে ফেলা হয়। চিকিৎসা গ্রহণের দুই সপ্তাহের মধ্যেই দেখতে পাওয়া যায় কুলস্কাল্পটিংয়ের ফলাফল।”

বাংলাদেশের বাজার স¤পর্কে ডাঃ শ্রীকান্ত আরও বলেন, “বাংলাদেশের বাজার প্রচুর সম্ভাবনাময়। প্রতিনিয়ত এদেশের মানুষ শারীরিক সৌন্দর্যের পাশাপাশি সামগ্রিক সুসাস্থ্যের ব্যাপারে সচেতন হচ্ছেন। বাংলাদেশের ক্রমবর্ধমান সৌন্দর্য এবং সুস্বাস্থ্য সংক্রান্ত সেবা পূরণে ভবিষ্যতে আমরা আরও তিনটি কেন্দ্র স্থাপন করব।”

বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ হাবিব ওয়াহিদ এই অনুষ্ঠানে গান গেয়ে শোনান।