TechJano

ভিএসওয়ান আইএফএস’র সাথে যৌথ অংশীদারিত্বে বাংলাদেশে কার্যক্রম শুরু করলো

আইএফএস’র সাথে যৌথ অংশীদারিত্বে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে সফটওয়্যার ডেভলপমেন্ট, ডেটা সেন্টার ও এন্টারপ্রাইজ  রিসোর্স প্ল্যানিং (ইআরপি) বিষয়ে সেবা ও সমাধান প্রদানে প্রযুক্তিবিষয়ক প্রতিষ্ঠান ভিএসওয়ান। আজ রাজধানীতে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এ যৌথ অংশীদারিত্বের ঘোষণা দেয়া হয়।

এ অংশীদারিত্বের মাধ্যমে, ভিএসওয়ান বাংলাদেশে আইএফএস’র বিশ্ব মানের সেবা সমূহ প্রদান করবে। এই অংশীদারিত্ব বাংলাদেশে নতুন ব্যবসায়িক সুযোগ সৃষ্টির পাশাপাশি আইসিটি উন্নয়নে আন্তর্জাতিক মাত্রা যোগ করবে বলে মনে করছেন উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট উদ্যোক্তাগণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিএসওয়ান বাংলাদেশের সিইও জাহিদ খান, আইএফএস সাউথ এশিয়ার এমডি অ্যান্ড ভাইস প্রেসিডেন্ট সিরাজ লাই, ভিএসআইএস’র এমডি অ্যান্ড সিইও প্রিয়াঙ্কা গুনাসেকারা,  ভিএসওয়ান ওয়ার্ল্ড’র গ্লোবাল অপারেশনের জিএম ওয়াজিরা ওয়ানিগাসেকারা, ভিএসওয়ান ওয়ার্ল্ড’র চিফ টেকনোলোজি অফিসার ডেনিয়াল আনাথান এবং ভিএসওয়ান বাংলাদেশের হেড অব এন্টারপ্রাইজ বিজনেস সুরেশ নান্দাগোপাল।

বিশ্ব মানের অভিজ্ঞ ব্যক্তিদের সমন্বয়ে এই অংশীদারিত্বটি আইএফএস’র পার্টনারশিপ ইকোসিস্টেমে একটি নতুন সংযোজন, যা বাংলাদেশি গ্রাহকদের বিশাল ব্যবসায়িক কার্যক্রমেকে কেন্দ্রীভূত  করতে সহায়তা করবে। এর মাধ্যমে শিল্পখাত ও প্রযুক্তি বিষয়ে অভিজ্ঞদের নিয়ে আসার পাশাপাশি প্রশিক্ষণের পথ প্রস্তুত করবে এবং আইএফএস পার্টনার নেটওয়ার্কের সাথে গ্রাহকদের যুক্ত করবে। আইএফএস’র পার্টনারশিপ নেটওয়ার্ক, নিশ্চিতভাবে প্রত্যেক গ্রাহকদের তাদের ব্যবসায়িক কলেবর বাড়াতে সুযোগ সৃষ্টির পাশাপাশি বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করতে ও সাফল্যের পথে এগিয়ে যেতে সাহায্য করবে।

এ নিয়ে ভিএসওয়ান বাংলাদেশের প্রধান নির্বাহী জাহিদ খান বলেন, ‘আমাদের সমাধানগুলোকে একসাথে নিয়ে আসতে এবং সংযুক্ত সেবা সরবরাহের উদ্ভাবনমূলক কর্মকা-ের গতিকে ত্বরান্বিত করেত আইএফএস’র অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আইএফএস এবং ভিএসওয়ানের উন্নত মানের সফটওয়ার সেবা প্রদানের মাধ্যমে আমাদের গ্রাহকদেরকে নেতৃত্ব স্থানীয় পর্যায় নিয়ে যেতে সহায়ক ভূমিকা পালন করতে চাই।’

আইএফএস অ্যাপ্লিকেশনস, শক্তিশালী সেবা ব্যবস্থাপনা ও মোবাইল ফাংশনালিটি অত্যন্ত ইতিবাচক প্রক্রিয়া হিসেবে প্রমাণিত, আইএফএস এ বিষয়ে কার্যকরী উপায়ে কাজ করছে।

ভিএসওয়ানের সাথে আইএফএস’র অংশীদারিত্ব বাংলাদেশি গ্রাহকদের নতুন বাজার সৃষ্টির পাশাপাশি তাদের পণ্য বিক্রি বাড়াতে কার্যকরী ভূমিকা রাখবে। আইএফএস’র পণ্য ও সেবা বাংলাদেশি ব্যবসায়িক প্রতিষ্ঠানের উন্নয়নে ইতিমধ্যেই সফল প্রমাণিত হয়েছে, যার মধ্যে উল্লেখযোগ্য- সিঙ্গার বাংলাদেশ, বোম্বে সুইটস অ্যান্ড কো লিমিটেড, লালতীর সিডস লিমিটেড, র‌্যাংস লিমিটেড, র‌্যানকন মোটর বাইকস লিমিটেড, এপেক্স ফুটওয়্যার লিমিটেড, রানার অটো মোবাইলস লিমিটেড, হামিদ ফ্যাব্রিক্স লিমিটেড, লংকা বাংলা ফাইনানস লিমিটেড, গাজী ট্যায়ারস, ট্রান্সকম ইলেক্ট্রনিক্স লিমিটেড। এরই ধারাবাহিকতায়, বাংলাদেশের বাজারেও আইএফএস’র পণ্য ও সেবা উচ্চ চাহিদা প্রত্যাশা করছে ভিএসওয়ান।

ভিএসওয়ান

প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে ক্রেতাদের জ্ঞান এবং দক্ষতা বাড়াতে কাজ করে আইএফএস অ্যাকাডেমি সার্টিফায়েড পার্টনার ভিএসওয়ান। ভিএসওয়ান’র প্রাথমিক লক্ষ্য টেলিযোগাযোগ, সরকাররি প্রতিষ্ঠান, ব্যাংকিং ও আর্থিক খাতসহ অন্যান্য এন্টারপ্রাইজের সেবা প্রদানে কাজ করা। আইএফএস সেবা, ডেটা অ্যানালিটিকস, নেটওয়ার্ক সিস্টেমস, ক্লাউড অ্যাডভাইজরি, এক্সটা লো ভোল্টেজ সিস্টেমস (ইএলভি) এবং ভার্চুয়ালাইজেশন সার্ভিসেস সহ ডেটা সেন্টার ফিজিক্যাল ইনফ্রাস্ট্রাকচার সার্ভিসেস থেকে ভিএসওয়ান বিপুল সংখ্যক পণ্য, সল্যুশন ও সেবা  নিয়ে এসেছে। সিঙ্গাপুর ভিত্তিক এই প্রতিষ্ঠানটি সিস্টেম ইন্টিগ্রেশন, সফটওয়্যার ডেভেলপমেন্ট ও ইআরপি সংক্রান্ত সেবা সমূহের শক্তিশালী সমন্বিত রূপ নিয়ে কাজ করে। পাঁচশ’রও বেশি অভিজ্ঞ ব্যক্তির সমন্বয়ে শ্রীলঙ্কায় উন্নয়ন কেন্দ্র রয়েছে। শ্রীলঙ্কা ও বাংলাদেশ ছাড়াও আফ্রিকায় প্রতিষ্ঠানটির একটি শাখা রয়েছে। ভিএসওয়ান সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন:  https://www.vsoneworld.com

Exit mobile version