জনপ্রিয়

ভিভো’র আকর্ষণীয় উপহার ঈদ উপলক্ষে

By Baadshah

May 12, 2021

ঈদের আনন্দ বাড়িয়ে দিতে বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো গ্রাহকদের দিচ্ছে আকর্ষণীয় অনেক উপহার এবং বিভিন্ন ধরনের অফার। ঈদুল ফিতর উপলক্ষে ভিভো গ্রাহকদের জন্য পরিচালনা করছে আকর্ষণীয় ক্যাম্পেইন। বাংলাদেশে সদ্য চালু হওয়া ভিভো অফিসিয়াল ই-স্টোর থেকে ভিভো স্মার্টফোন কিনে ক্রেতারা পাচ্ছেন বিশেষ উপহার এবং রয়েছে দারুন সব অফার। ঈদুল ফিতরের এ অফার শুরু হয়েছে ২৮ এপ্রিল এবং চলবে ১৫ মে পর্যন্ত।

ক্যাম্পেইন অনুযায়ী রমজান মাসে যে কোনো ভিভো স্মার্টফোন কিনলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত উপহার। টিডব্লিউএস ব্লুটুথ ইয়ারফোন, ভিভো বিশেষ ব্যাগ-প্যাক থেকে শুরু করে ভিভো ছাতাসহ চমৎকার উপহার। অফিসিয়াল ই-স্টোর থেকে স্মার্টফোন কিনলে ভিভো নিশ্চয়তা দিচ্ছে ফ্রি ইএমই সুবিধাও। আরো সুযোগ রয়েছে ফোর জি ইন্টারনেট বান্ডেলজুড়ে নেভিগেট করার সুযোগ।

এছাড়া ক্রেতারা তাদের যে কোনো পুরনো ব্র্যান্ড স্মার্টফোন ফেরত দিয়ে ব্র্যান্ড নিউ স্মার্টফোন লাভের সুযোগ পাবেন। ভিভো’র ঈদ ক্যাম্পেইন অফার বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন ভিভো’র অফিসিয়াল ই-স্টোর লিঙ্ক : https://vivo.pickaboo.com

শ্যারন আরো বলেন, ভিভো’র ই-স্টোর থেকে যেন সবাই সুবিধা নিতে পারেন সে জন্য চেষ্টা করছি আমরা। চলমান এবং আসছে সব অফার বিষয়ে বিস্তারিত জানার ব্যবস্থাও থাকছে এই ই-স্টোরে। স্মার্টফোন কেনা সহজ করতে আমাদের ওয়েবসাইটে ক্রেতাদের জন্য রয়েছে ভিভো স্মার্টফোন বিষয়ে বিস্তারিত সব তথ্য।