TechJano

ভিভো ভি২০প্রো ডিসেম্বরে বাজারে আসছে

একের পর এক অসাধারন ফিচারস সমৃদ্ধ মোবাইল বাজারে আনছে ভিভো।এবার ডিসেম্বর এ তারা ভারতের বাজারে লঞ্ছ করবে তাদের নতুন মোবাইল ভিভো ভি ২০প্রো। তো চলুন জেনে নেয়া যাক কেমন হচ্ছে তাদের নতুন মোবাইল টি। প্রথমে আলোকপাত করা যাক মোবাইলটির বিল্ড কোয়ালিটি নিয়ে!

মোবাইলটি তৈরি করা হয়েছে উন্নত মানের অ্যালুমিনিয়াম ফ্রেমে।মোবাইলটির বডি ডাইমেনশন 158.8 x 74.2 x 7.4 মিলিমিটার।এর ওজন মাত্র ১৭০গ্রাম।মোবাইলটিতে ব্যবহার করা যাবে ডুয়েল ন্যানো সিম। এবার আসা যাক ডিসপ্লে সেকশনে!

ডিসপ্লে হিসেবে এতে দেয়া হয়েছে ৬.৪৪ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে।যার রেজুলেশন 1080 x 2400 পিক্সেলস।ডিসপ্লেটির রেশিও ২০ঃ৯।পিপি আই ডেনসিটি ৪০৯ পিপিআই।এটি এইচডিআর ১০সাপর্টেড।তাই ইউটিউব এবং নেটফ্লিক্স এ এইচডি রেজুলেশনে ভিডিও স্ট্রিমিং করা যাবে।এই বাজেটে অসাধারন একটা ডিসপ্লে দিচ্ছে ভিভো।

এবার আসা যাক মোবাইলটির হার্ডওয়্যার সেকশনে! মোবাইলটিতে চিপসেট হিসেবে দেয়া হয়েছে স্নাপড্রাগন ৭৬৫।এটি একটি ৭ন্যানো মিটার এর অক্টা কোর প্রসেসর।এই প্রসেসর এর সাথে জিপিইউ হিসেবে দেয়া হয়েছে আড্রিনো৬২০।আসা করা যাচ্ছে অনেক ভাল গেমিং এক্সপেরিয়েন্স পাওয়া যাবে। মোবাইলটি রান করবে ভিভোর নিজস্ব  অপারেটিং সিস্টেম ফান্টাচ ১১ এ এবং সাথে আছে অ্যান্ড্রয়েড১০।

মোবাইলটিতে স্টোরেজ হিসেবে দেয়া হয়েছে ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি রম।আলাদা করে মেমোরি কার্ড ব্যবহার করা যাবে নাহ। এবার আলোকপাত করা যাক ক্যামেরা সেকশন নিয়ে!

পিছনে দেয়া হয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা।ক্যামেরা গুলো যথাক্রমে ৬৪+৮+২মেগা পিক্সেল।ক্যামেরা তে রয়েছে ডুয়েল এল ইডি,ডুয়েল টোন ফ্লাস এবং এইচ ডিআর এর মতো সুবিধা।ভিডিও করা যাবে 4k-30fps,1080p-30/60fps।সেলফি ক্যামেরা হিসেবে আছে ৪৮ও ৮মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা।ক্যামেরা দুটি হবায় পিকচার কুয়ালিটি অনেক ভাল পাওয়া যাবে।ক্যামেরা তে রয়েছে ডুয়েল এল ইডি,ডুয়েল টোন ফ্লাস এবং এইচ ডিআর এর মতো সুবিধা।ভিডিও করা যাবে।4k-30fps,1080p-30fps।এতে লাউডস্পিকার থাকলেও থাকছে নাহ ৩.৫মিলিমিটার অডিও জ্যাক।থাকছে নাহ রেডিও এবং এনএফছি।কিন্তু থাকছে ইউএসবি ২.০।সিকিউরিটি হিসেবে আছে আনডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক।এতে ব্যাটারি দেয়া হয়েছে ৪০০০মিলি আম্পিয়ার এর।একে চার্জ করার জন্য বক্সে দেয়া হবে ৩৩ওয়াট এর ফাস্ট চার্জার।

মোবাইলটা সানসেট মেলডি,মিডনাইট জ্যাজ এবংমুনলাইট সোনাকা এই তিনটি কালারে বাজারে পাওয়া যাবে।

মোবাইলটার দাম নির্ধারন করা হয়েছে.২৯৯৯৯রুপি।

Exit mobile version