অনলাইন কোর্স

মটোরোলা হ্যান্ডসেটের ওপর ফ্ল্যাশ সেল আনল ডেলিগ্রাম

By Editor

July 28, 2019

ই-কমার্স সাইট ডেলিগ্রামে শুরু হতে যাচ্ছে মটোরোলার তিন দিনব্যাপী ফ্ল্যাশ সেল অফার। ‘ডেলিগ্রাম মটোরোলা ফ্ল্যাশ সেল অফার’ ক্যাম্পেইনের আওতায় মটোরোলার গ্রাহকেরা মটো ই৪ প্লাস, ই৫, ই৫ প্লাস, জি৭ পাওয়ার ও মটোরোলা ওয়ান মডেলের মোবাইল ফোন কিনলে পাবেন ৩২ শতাংশ পর্যন্ত ছাড়। ২৭ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত চলবে এ ফ্ল্যাশ সেল অফার।

এ অফার শুধু ডেলিগ্রাম অনলাইন গ্রাহকদের জন্য প্রযোজ্য। গ্রাহকেরা www.deligram.com ঠিকানায় গিয়ে এ অফার উপভোগ করতে পারবেন।

বিকাশ’র মাধ্যমে বিল পরিশোধ করলে ছাড়ের উপর আরো ৩০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এছাড়া সিটি এমেক্স ও ইবিএল ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত কাশবাক পাবে। পাশাপাশি ডেবিট বা ক্রেডিট কার্ড, অন্যান্য এমএফএস অপারেটর এবং ক্যাশ অন ডেলিভারি প্রক্রিয়ায়ও অর্থ পরিশোধ করা যাবে। বিস্তারিত জানতে গ্রাহকরা www.deligram.com সাইটটি ভিজিট করুন

মটোরোলা বিশ্ববিখ্যাত মোবাইল ব্র্যান্ড। দীর্ঘ ১০ বছর বিরতী দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন নতুন ফোন এনেছে। বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।