জনপ্রিয়

মটো জি৯ প্লাস দেশের বাজারে আসছে

By Baadshah

December 08, 2020

বাংলাদেশি স্মার্টফোনপ্রেমীদের চাহিদার কথা মাথায় রেখে পরবর্তী প্রজন্মের জন্য অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘জি’ সিরিজের স্মার্টফোন ‘মটো জি৯ প্লাস’ বাজারে আনার ঘোষণা দিয়েছে মটোরোলা। ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের ফ্ল্যাগশিপ ১২.১২ সেল উপলক্ষে আগামী ১২ ডিসেম্বর রাত ১২টার পর থেকে ফোনটি পাওয়া যাবে ২৭ হাজার ৯৯৯ টাকায়। সেটটি নেভি ব্লু রঙে কেনা যাবে।

পারফরমেন্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে এই মডেলের ফোনটি বেশ শক্তিশালী। একই ফোনে উন্নতমানের সব ফিচার থাকায় ফোনটির ব্যবহারকারীদের অভিজ্ঞতা এক অনন্য উচ্চতায় পৌঁছাবে।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘দেশের বাজারে মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তির ও বিশ্ববাজারে সফল পণ্যগুলো আনার পরিকল্পনার অংশ হিসেবে ‘মটো জি৯ প্লাস’ ফোনটি আনা হচ্ছে। এই মডেলের স্মার্টফোনটি বিশ্ববাজারে অত্যন্ত সফল। আমরা আশা করছি, মটোরোলার এই ফোনটি ব্যবহার করে বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীরা আনন্দিত হবেন।’

ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ও ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ক্যামেরায় কোয়াড পিক্সেল প্রযুক্তি ব্যবহার করা হয়েছ, যা যেকোনও ধরনের আলোয় ছবি তুলতে, স্মৃতি ধরে রাখতে সহায়তা করবে। ৩০ ওয়াটের টার্বো চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি আছে, যা টানা দুইদিন পাওয়ার ব্যাকআপ দেবে এবং ৬.৮ ইঞ্চির বিশাল এইচডিআর১০ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা গ্রাহকদের মটোরোলার সিগনেচার স্টক অ্যানড্রয়েড অভিজ্ঞতা দেবে।

এছাড়া ফোনটিতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম ব্যবহার করা হয়েছে, ফলে ব্যবহারকারীরা তাদের পছন্দের সব অ্যাপ ইন্সটল করতে পারবে। আছে মাইক্রো এসডি কার্ড স্লট। যা স্টোরেজ ৫১২ জিবি পরযন্ত বাড়ানো যাবে।