ইভেন্ট

মরহুম আকতারুজ্জামান মঞ্জুর স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল

By Baadshah

January 19, 2019

বাংলাদেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রির অন্যতম পথিকৃৎ ও সংগঠক, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশন অব বাংলাদেশের ৫ বারের নির্বাচিত সভাপতি, এসোসিয়েশনের অভিবাবক, এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক, সদ্য প্রয়াত মরহুম জনাব আকতারুজ্জামান মঞ্জু’র প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও সম্মান জানানো এবং মরহুমের বিদেহ আত্মার মাগফিরাত কামনার উদ্দেশ্যে আজ ১৯ জানুয়ারি, ২০১৯ তারিখে (রোজ শনিবার) ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর আয়োজনে গুলশানের দি অলিভস হোটেলে একটি ‘স্মরণসভা ও দোয়া মাহফিল’ এর আয়োজন করা হয়েছে।

উক্ত স্মরণসভা ও দোয়া মাহফিলে মরহুমের পরিবার সদ্যসরা ছাড়াও উপস্থিত ছিলেন আইএসপি ইন্ডাস্ট্রির সকল ব্যবসায়ী, শুভানুধ্যায়ী সহ এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্যগণ। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বেসিস, বিসিএস, বাক্য, ই-ক্যাব ও বিআইজেএফ এর কার্যনির্বাহী পরিষদের প্রতিনিধিগণ।

স্মরণসভায় বাংলাদেশ ইন্টারনেট ইন্ডাস্ট্রির জন্মলগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত মরহুম জনাব আকতারুজ্জামান মঞ্জু’র অসামান্য অবদান ও পদক্ষেপের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন আলোচকগণ। দেশ ও জাতির জন্য অপূরণীয় এই ক্ষতির কথা স্মরণ করে মরহুমের আদর্শ ও কাজের পদাঙ্ক অনুসরণ করে আইসিটি সেক্টরকে আরো গতিশীল করার জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানান আলোচকগণ।

স্মরণসভা শেষে মরহুমের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ২০১৯ তারিখে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় জনাব আকতারুজ্জামান মঞ্জু ইন্তেকাল করেন।