দেশ

মহাখালি ঢাকাতে এস.কে.এস. টাওয়ারে সিক্রেট রেসিপির ১১তম আউটলেট উদ্বোধন হল

By Baadshah

January 23, 2020

এবার ওয়ার্ল্ডস বেস্ট কেক, সুস্বাদু খাবার এবং বৈচিত্রপূর্ণ পানিয়র সমারোহে রাজধানীর এস.কে.এস. টাওয়ার, মহাখালিতে উদ্বোধন হল মালয়েশিয়ান সর্ববৃহৎ এবং শীর্ষস্থানীও অ্যাওয়ার্ড উইনিং ক্যাফে  চেইন সিক্রেট রেসিপির ১১তম আউটলেট।

২২ জানুয়ারী, ২০২০ মধ্যাহ্নে পঞ্চম স্ট্যান্ডার্ড আউটলেটটি উদ্বোধন হয়, যেখানে উপস্থিত ছিলেন সিক্রেট রেসিপির ফ্রাঞ্চাইজি হেড ও পেপারনি লিমিটেডের হেড অফ বিজনেস  জনাব কে. এস. এম. মহিতুল বারী; ফেয়ার গ্র্রুপের হেড অফ মার্কেটিং জনাব জে. এম. তসলিম কবীর; ফেয়ার গ্র্রুপের অন্যান্য অফিসাররা এবং ভোজনরসিক অতিথিরা।

উদ্বোধনি অনুষ্ঠানে জনাব কে এস এম মহিতুল বারী বলেন, “সিক্রেট রেসিপির সব আউটলেট প্রিমিয়াম স্বাদ ও সেবায় মান সঠিক রেখে সর্বচ্চ সেবা প্রদান করে যাবে। রাজধানীতে আমাদের এখন ১১টি আউটলেট আছে এবং এস.কে.এস. টাওয়ারের তৃতীয় তলায় আজ আমরা উদ্বোধন করছি আমাদের পঞ্চম স্ট্যান্ডার্ড আাউটলেট। ফুড কোর্টে অবস্থিত আমাদের এই আউটলেটটি রাজধানীর সিক্রেট রেসিপির অন্যান্য আউটলেটের মত গুনমান এবং আন্তর্জাতিক মানের ধারাবাহিকতা বজায় রেখেছে। যেখানে সকলেই পাবে মুখরোচক কেক, প্রিমিয়াম কোয়ালিটি ফুড এবং আরামদায়ক পরিবেশ।

সম্প্রতি সেরা স্বাদ ও সেবা প্রদানের জন্য, সিক্রেট রেসিপি ‘’ব্রান্ড অফ দা ইয়ার’’ এওয়ার্ড উইনিং ক্যাফে চেইন ২০১৯ স্বীকৃতি অর্জন করেছে।

সিক্রেট রেসিপির পঞ্চম স্ট্যান্ডার্ড অউটলেটে যা পাবেন ঃ

পঞ্চম স্ট্যান্ডার্ড অউটলেট অফারঃ

অফারগুলো চলবে ২২ ফেব্র্রুয়ারী, ২০২০ পর্যন্ত। প্রতিদিন সকাল ১১ থেকে রাত ১১টা। ঠিকানাঃ ৭ ভি আই পি রোড, ৩য় তলা, শপ নাম্বার-২০, এস.কে.এস. টাওয়ার, মহাখালি, ঢাকা।  হট লাইনঃ +৮৮০৯৬০৯৫০৫০৫৫