টেক ফ্যাশন

মাইক্রোল্যাব ম্যাজিক কাপ স্পিকার ভ্রমণ সঙ্গী

By Baadshah

June 18, 2020

ভ্রমণ করতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর ভ্রমণ পিপাসুদের ভ্রমনের সময় অন্যতম একটা সঙ্গী হলো পোর্টেবল স্পিকার। আপনার ভ্রমণ আনন্দকে অনেকগুণ বাড়িয়ে দিতে পারে মাইক্রোল্যাব ব্রান্ডের ম্যাজিক কাপ মডেলের ব্লুটুথ স্পিকার। এই প্রোডাক্টটির কার্যকারিতা যেকোনো ইউজারকে মুগ্ধ করে দেয়ার ক্ষমতা রাখে।

চায়ের কাপের মত দেখতে স্পিকারটির ট্রু ওয়ারল্যাস টেকনোলজি দিবে স্টেরিও সাউন্ড, এবং চাইলে দুটি স্পিকারকে পেয়ারের মাধ্যমে তৈরি করা যাবে লেফট অ্যান্ড রাইট চ্যানেল। ৪.০ ব্লুটুথ ভার্সন সম্বলিত স্পিকারটিতে রয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফলে মিটিং বা কনফারেন্স কলে কথা বলা যাবে অনায়াসে।

এতে রয়েছে রাবার ম্যাটেরিয়ালের তৈরি ব্যান্ডেড হাতল যা দিয়ে যেমন খুশি তেমন করে ঝুলিয়ে রাখা যাবে। এছাড়াও এর নিচের অংশে আছে সাকশন কাপ যা দিয়ে গ্লাস, মসৃন দেয়ালসহ সমান সারফেসের যেকোন যায়গায় আটকে রাখা যাবে।

সম্পুর্ণ পানিরোধী হওয়ায় বৃষ্টির দিনেও যেকোনো যায়গায় ব্যবহার করতে পারবেন। স্পিকারটিতে শকপ্রুফ প্রযুক্তি থাকায় সজোরে হাত থেকে পড়ে গেলেও স্পিকারটির কোন ক্ষতি হবে না। মাত্র দুই ঘন্টা চার্জে সর্বোচ্চ ১০ ঘন্টা পর্যন্ত একটানা গান শোনা যাবে যদি ভলিউম ৫০% এ থাকে।

চমৎকার এই স্পিকারটি পাওয়া যাবে বাংলাদেশের যেকোন আইটি মার্কেটে। স্পিকারটিতে ১ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।