ই-কমার্স

মাই অর্গানিক বিডির ‘সেইফফুড’ আন্দোলন

By Baadshah

April 14, 2019

খাবারে বিষক্রিয়া একটি মারাত্মক স্বাস্থ্য ঝুকি । বাংলাদেশে প্রতিটি মানুষ কম – বেশি এই সমস্যাতে ভুগছেন। অতি মুনাফা লোভী কিছু মানুষ, আর সস্তায় সব কিছু কেনার মানসিকতার কাছে বাধা পড়ে আছে আমাদের খাদ্যের নিরাপত্তার বিষয়টি।

একমাত্র জনসচেতনতাই পারে খাবারে বিষক্রিয়ার ভয়ানক ছোবল থেকে রক্ষা করতে। মাই অর্গানিক বিডি সর্বদা মানুষকে ভেজাল খাদ্য গ্রহণের কুফল এবং নিরাপদ খাদ্য গ্রহনের কথা বলে আসছে। নিরলস ভাবে কাজ করে চলেছে জন সচেতনতায় ও ভোক্তার হাতে নিরাপদ খাবার তুলে দেবার জন্য।

তারই ধারাবাহিকতা বজায় রেখে আজ মাই অর্গানিক বিডি #Safefood নামে খাদ্য নিরাপত্তা বিষয়ক একটি ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। এই ক্যাম্পইনটির মূল প্রতিপাদ্য হচ্ছে, ‘জীবনের জন্য নিরাপদ খাবার’ ।

বিগত দুইটি ই-বুকে মাই অর্গানিক বিডি বর্তমান সময়ে খাবারের ভেজাল মিশানোর মাত্রা ও এই সকল খাদ্য গ্রহণের স্বাস্থ্য ঝুকির কথা আলোচনা করেছে। #Safefood ক্যাম্পইনটির মাধ্যমে পরবর্তী বইয়ের জন্য মাই অর্গানিক বিডি সকলের নিকট খাদ্যে বিষক্রিয়া, খাবারে ভেজালসহ অনিরাপদ খাদ্য সম্পর্কে যে অভিজ্ঞতা আপনার জীবনে হয়েছে বা ভেজাল খাদ্যের এই মারাত্মক সমস্যা থেকে মুক্তির জন্য আপনাদের নিজস্ব মতামত সম্বলিত লেখা আহবান করছে ৩০ এপ্রিলের মধ্যে। ইমেইল করুন – info@myorganicbd.com এ অথবা পোস্ট করুন ফেসবুক পেজ এ – https://www.facebook.com/myorganicbd/ অবশ্যই #Safefood দিতে ভুলে যাবেন না।

আপনাদের পাঠানো লেখা গুলোর মধ্য থেকে সেরা ১০টি লেখা নির্বাচিত করা হবে আমাদের পরর্বতী ই- বুকের জন্য। সেরা লেখাগুলোর জন্য মাই অর্গানিক বিডি (MyOrganicBd.com) পরিবার ও ফায়ার ফ্লাইস (Fire Flies) এর পক্ষ থেকে রয়েছে গোল্ড মেডালসহ আর্কষণীয় পুরষ্কার ।

মাই অর্গানিক এর প্রধান নির্বাহী শরীফুল আলম পাভেল বলেন, নিরাপদ খাবার নিশ্চিত করতে সকলের জন্যে রইলাে আমাদের সাথে কাজ করার সুযোগ । আসুন আমরা সবাই সচেতন হই । “জীবনের জন্য নিরাপদ খাবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাই অর্গানিক বিডি পরিবারের #safefood আন্দোলন এ অংশগ্রহণ করি।