ই-কমার্স

মাত্র ১২,৫০০ টাকায় ব্র্যান্ড নিউ ল্যাপটপ দিচ্ছে আই লাইফ

By Baadshah

January 06, 2019

আমেরিকার ব্র্যান্ড আই লাইফ নববর্ষে সব চাইতে কম দামে ল্যাপটপ দিচ্ছে। জানুয়ারি মাসে ১৫,৫০০ টাকার জেড এয়ার প্রও ল্যাপটপ টি মাত্র ১২,৫০০ টাকায় পাওয়া যাবে। অফারটি শুধু মাত্র অনুমোদিত অনলাইন শপে পাওয়া যাবে।

১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। জেনুইন উইন্ডোজ থাকায় ব্যাবহার কারী অসাধারণ পারফর্মেন্স পাবেন।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্তর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

আই লাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি ! বিস্তারিত জানতে ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ অনলাইনে কেনার জন্য ভিজিট করুন https://techplatoon.com.bd/product/i-life-zedair-pro/