নতুন পন্য

মাত্র ১৫,৮০০ টাকায় কনভার্টেবল টাচ স্ক্রীন ল্যাপটপ

By Baadshah

January 31, 2019

অফিসের বড় কর্তা থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র ছাত্রী সবারই কম বেশী বিভিন্ন কাজে ল্যাপটপ প্রয়োজন হয়। আর এই ল্যাপটপে যদি থাকে স্মার্ট ফোনের মত টাচ ডিসপ্লের সুবিধা তাহলে ব্যাবহারকারী মাউস, কিবোর্ডের পাশাপাশি আঙ্গুল ব্যাবহার করেও কমান্ড দিতে পারবে।

আমেরিকার ব্র্যান্ড আই লাইফের জেড নোট ৩৬০ ডিগ্রী কনভার্টেবল ল্যাপটপটিতে বাঁকানোর সুবিধা থাকায় বিভিন্ন দিকে ডিসপ্লে ঘুরিয়ে ব্যবহার করা যায়। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজের জন্য জেড নোট পছন্দের শীর্ষে। অফিস মিটিং অথবা ক্লাসে টাচ স্ক্রীন ল্যাপটপের ব্যাবহার অতুলনীয়। ২০,০০০ টাকা দামের এই ল্যাপটপটি অনলাইন শপ টেক প্লাটুন থেকে মাত্র ১৫,৮০০ টাকায় পাওয়া যাবে, অফারটি স্টক থাকা পর্যন্ত চলবে।

পাওয়ারফুল ইন্টেল প্রসেসর বিশিষ্ট ল্যাপটপে রয়েছে ১১.৬ ইঞ্চি ফুল টাচ আইপিএস ডিসপ্লে। আর্কষনীয় ডিজাইনের জেড নোটে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। অফিসের গুরুত্ত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, প্রেজেন্টেশন করাসহ অন্যান্য কাজ খুব দ্রুত করা যাবে।

পাতলা গড়নের ডিবাইসটি সহজে বহনযোগ্য ওজন মাত্র এক কেজি। জেড নোটটি আপনি ল্যাপটপ এবং ট্যাবলেট দুই ভাবেই ব্যবহার করতে পারবেন। ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজের এই ল্যাপটপে ১২৮ জিবি মাইক্রো এসডি কার্ড লাগিয়ে স্টোরেজ বাড়ানো যাবে। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেন ড্রাইভ ব্যবহার করা যাবে।

৩৬০ ডিগ্রী পর্যন্ত ঘুরিয়ে নিলেই এটি ট্যাবে পরিনত হবে, যে কোন অ্যাংগলে ডিসপ্লে ঘুরিয়ে ল্যাপটপে কেবল মুভি দেখা বা গান শোনার বিনোদন নয়, দূর দেশের বন্ধু কিংবা প্রবাসী স্বজনদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে পারবেন ভাইবার, স্কাইপে কিংবা গুগল চ্যাটে। এতে ব্যবহার করা হয়েছে ১০,০০ এম এ এইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৭-৮ ঘণ্টা কাজ করা যাবে। বিস্তারিত জানতে কল করুন 01847052082, 01847052079

সরাসরি ইউ নাইটেড আরব আমিরাতের ডুবাই থেকে আমদানী করা আই লাইফের প্রতিটি পণ্যের সাথে পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। সীমিত স্টক অনলাইনে কেনার জন্য এখনই ভিজিট করুন https://techplatoon.com.bd/product/i-life-zed-note-11-6-touch-laptop/