দেশ

মাত্র ৮০০ টাকায় শক্তিশালী ব্যাটারির নতুন ফোন আনলো ওয়ালটন

By Baadshah

July 27, 2018

শক্তিশালী ব্যাটারির সাশ্রয়ী মূল্যের নতুন আরেকটি ফিচার ফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। বাংলাদেশে তৈরি ওই ফোনের মডেল ‘ওলভিও এল২৫’। আকর্ষণীয় ডিজাইনের ফোনটির দাম মাত্র ৮১০ টাকা। বেশ কয়েকটি ভিন্ন রঙের ফোনটি দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে।

ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত এই ফোনে ব্যবহৃত হয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। ফলে দীর্ঘ সময় ধরে কথা বলা, টর্চলাইট ব্যবহার, গান কিংবা রেডিও শোনা, ফেসবুক ও ইন্টারনেট ব্রাউজিং করা যাবে নিশ্চিন্তে।

ডুয়াল সিমের ফোনটিতে রয়েছে ১.৭৭ ইঞ্চির ডিসপ্লে। ব্যবহারকারীর স্মরণীয় সব মুহূর্ত ধরে রাখতে আছে ডিজিটাল ক্যামেরা। রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ছবি, ভিডিও বা ফাইল আদান-প্রদানের জন্য আছে ব্লুটুথ। বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্লাকলিস্ট। গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় নাম্বার সহজেই খুঁজে পেতে আছে হোয়াইট লিস্টের সুবিধা। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে কি-প্যাড ও টর্চলাইট।

গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে ফোনটি ১৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে অটোমেটিক কল রেকর্ডিং, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে রেকর্ডিংসহ ওয়্যারলেস এফএম রেডিও, সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, দেশে তৈরি এই ফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। ফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি দেখা দিলে এটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া, এক বছরের রেগুলার ওয়ারেন্টি তো থাকছেই।

আরও পড়ুন:

ওয়ালটনের যে ৩ ফোন আপনার কাছে আইফোন মনে হবে

সব ব্র্যান্ডকে তাড়া করছে ওয়ালটন, হচ্ছে বাজারের সেরা ওয়ালটনের স্মার্টফোন

ওয়ালটনের ফোনের বড় সুবিধা কি?

৭৩০, ৯৯৯ ও ১০৯০ টাকায় ওয়ালটনের তিন ফিচার ফোনের কোনটা ভালো?