TechJano

মার্চজুড়ে ব্যাগপ্যাকার্সে ২৬ শতাংশ ছাড়

২৬ মার্চ, মহান স্বাধীনতা দিবস। এই বিশেষ দিনটি উপলক্ষে সব ধরনের ব্যাগের উপর ২৬ শতাংশ ছাড় দিচ্ছে ব্যাগ প্রস্ততকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। গত ১ মার্চ থেকে শুরু হওয়া অফারটি চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

অফারটি সম্পর্কে ব্যাগপ্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, ১৯৭১ সালের ২৫ মার্চ মধ্যরাতে ঢাকায় নিরীহ বাঙালির ওপর ঝাঁপিয়ে পড়েছিল পাকিস্তানি সেনাবাহিনী। চেয়েছিল বাঙালি জাতির স্বাধীনতার স্বপ্নকে চিরতরে স্তব্ধ করে দিতে। কিন্তু পারেনি। সেই রাতেই প্রতিরোধ গড়ে তোলে বাঙালি।

তিনি বলেন, ৯ মাসের মুক্তি সংগ্রামে ৩০ লাখ শহিদ আর ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে দেশ স্বাধীন হয় ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর৷ মহান স্বাধীনতা দিবসের প্রতি শ্রদ্ধা জানাতে আমাদের এই আয়োজন।  তিনি আরও বলেন, আমরা সবসময় চেষ্টা করি ক্রেতাদের বাড়তি সন্তুষ্টি দিতে। আগামী ৩১ মার্চ পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে এই ২৬ শতাংশ ছাড়ের অফারটি নিতে পারবেন।

উল্লেখ্য, রকমারি ডিজাইনের লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরণের ব্যাগ নিয়ে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম সাজানো হয়েছে। যোগাযোগ : ০১৯১৩-৪৭১০৮৩, ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে।

Exit mobile version