ইভেন্ট

মার্চে ঢাকায় ইউটিউব উৎসব

By Baadshah

February 05, 2018

বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইউটিউব উৎসব’। আগামী ১ মার্চ খামারবাড়ির কৃষিবিদ ইন্সটিটিউট (কেআইবি) মিলনায়তনে অনুষ্ঠিত হবে এই উৎসব। উৎসবে বাংলাদেশি ইউটিউবাররা অংশ নেবেন বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান হ্যালো ইভেন্টস। স্যাটেলাইট চ্যানেল সময় টিভির সহায়তায় অনুষ্ঠানটি ইউটিউবের বাইরেও ব্রডকাস্ট মিডিয়ায় সরাসরি সম্প্রচার করা হবে।

ইভেন্টেসে কী কী থাকছে প্রশ্নের জবাবে সময় টিভি’র সম্প্রচার ও তথ্যপ্রযুক্তি প্রধান সালাউদ্দিন সেলিম বলেন, এই উৎসবে অংশ নিবেন দেশের প্রায় সব সেলিব্রেটি Youtuber এবং তারা বিভিন্ন ধরনের পারফর্ম করবেন। এছাড়াও প্রায় ২ হাজার ইউটিউবার টিকিটের মাধ্যমে অংশ নিতে পারবেন এই উৎসবে। ইউটিউব এক্সপার্টরা পরামর্শ দিবেন ইউটিউব চ্যানেলের বিভিন্ন খুটিনাটি বিষয়ে, পাশাপাশি ইউটিউবের নানান দিক নিয়ে থাকবে বিশেষজ্ঞদের আলোচনা ও প্রশ্নোত্তর অনুষ্ঠান।

হ্যালো ইভেন্টস প্রতিষ্ঠাতা সিইও আশিক মিশু জানিয়েছেন, https://www.helloeventz.com/ticket-registration লিংকে গিয়ে টিকেটের জন্য নিবন্ধন করা যাবে। টিকেট গ্রহীতারা প্রতিটি টিকেটের সাথে স্ন্যাক্‌স টোকেন, টি-শার্ট, পার্টিসিপেশন সার্টিফিকেট ও ইভেন্ট ক্যাটালগ পাবেন। এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণকারী লাকি উইনাররা পাবেন কক্সবাজারের একমাত্র ৫ তারকা হোটেল রয়্যাল টিউলিপে এক রাত-দুই দিন থাকার সুযোগ।