জনপ্রিয়

মিরপুর এবং উত্তরায় ভিভো নতুন কাস্টমার সার্ভিস সেন্টার নিয়ে

By Baadshah

December 07, 2021

রাজধানীর উত্তরা ও মিরপুরে যাত্রা শুরু করেছে ভিভো’র নতুন দুইটি কাস্টমার সার্ভিস সেন্টার। উত্তরার পলওয়েল কারনেশন শপিং সেন্টার এবং এবং মিরপুর-১ এর নিউ মার্কেটে এই নতুন ২টি কাস্টমার সার্ভিস সেন্টার এর অবস্থান।

এতদিন সারাদেশে সর্বমোট ২৩টি সার্ভিস সেন্টার থেকে গ্রাহকদের নিয়মিত সেবা দিয়ে এসেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। উত্তরা ও মিরপুরে যাত্রা শুরু হওয়ায় এখন থেকে ২৫টি সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা দেওয়া হচ্ছে।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, এই সার্ভিস সেন্টারগুলো গ্রাহকদের সঙ্গে ভিভোর সম্পর্ককে আরো দৃঢ় করবে, পাশাপাশি ব্র্যান্ডটিকে সারাদেশের মানুষের কাছে পৌঁছে দিতে সাহায্য করবে।

এ ব্যাপারে ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পি আর) রিয়াসাত আহমেদ বলেন, ‘বিক্রয় পরবর্তী গ্রাহক সেবা নিয়ে আমাদের উদ্যোগ গুলো বেশ সাড়া পেয়েছে। বাংলাদেশে ভিভো ফোন ব্যবহারকারীরা যেন এই অভিজ্ঞতা আরও ভালোভাবে আনন্দের সাথে উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে আমরা আরো নতুন দুইটি কাস্টমার সার্ভিস সেন্টার চালু করেছি। এজন্য আমরা আনন্দিত। বিক্রয় পরবর্তী সেবা থেকে শুরু করে কাস্টমারের স্মার্টফোন অভিজ্ঞতার প্রতিটি ধাপে আমরা এমনভাবে কাজ করার চেষ্টা করি যাতে গ্রাহকরা আমাদের আধুনিক উদ্ভাবনের সর্বোচ্চ সেবা পায়। ’

গত ৪ বছর ধরে বাংলাদেশে গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে আসছে ভিভো। বর্তমানে ব্র্যান্ডটি সর্বমোট ২৫ টি কেন্দ্র থেকে প্রদান করছে । ২০২১ সালের শেষ নাগাদ আরও ৬ টি গ্রাহক সেবা কেন্দ্র খোলার পরিকল্পনা আছে ভিভোর।

ভিভোর সর্বশেষ খবর জানতে ভিজিট করুন https://www.vivo.com/bd