TechJano

মুক্তি পেল বিঞ্জ অরিজিনাল ‘একটি খোলা জানালা’

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পেল বিঞ্জ অরিজিনাল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি খোলা জানালা’। লিলি নিবেদিত ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় নির্মিত মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এ চলচ্চিত্রটি বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে উপভোগ করতে পারছেন দর্শকরা।

চলচ্চিত্রের পুরো গল্পটা রহস্যে মোড়া। কেশবপুর এলাকায় একের পর এক নার্স খুনের ঘটনায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। বেছে বেছে কেন নার্সকেই খুন করা হচ্ছে? আবার খুনি কেবল খুন করেই থেমে নেই, কবর থেকে লাশ তুলে খেয়ে নিচ্ছে মৃতের কলিজাও! কে বা কারা করছে এসব খুন? সব রহস্যের জট খুলবে শর্ট ওয়েবফিল্ম ‘একটি খোলা জানালা’য়।

চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তাসনিয়া ফারিণ, সালহা খানম নাদিয়া, ফারিহা শামস সেঁওতিসহ আরও অনেকে।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, “‘খোলা জানালা’ ওয়েব ফিল্মটির ট্রেইলার ইতোমধ্যে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। গল্পের ভিন্নতা এবং বৈচিত্র্যময় নির্মাণ শৈলীর কারণে কন্টেন্টটি জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস। জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ-এ কন্টেন্টটি উপভোগ করার জন্য দর্শকদের আমন্ত্রণ।”

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিঞ্জ অরজিনাল সিরিজটির ট্রেইলার মুক্তি পেয়েছে। ওয়েব সিরিজটির ট্রেইলার দেখতে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=NQeBizs8aJw
বিঞ্জ-এর টিভি অ্যাপ, মোবাইল অ্যাপ ও ওয়েবে এই রহস্যময় শর্ট ওয়েব ‍ফিল্মটি উপভোগ করতে পারবেন দর্শকরা।

বিঞ্জ সম্পর্কে:
বিঞ্জ হল একটি “অল ইন ওয়ান” অফুরন্ত বিনোদন ভিত্তিক স্ট্রিমিং পরিষেবা, যেখানে বিভিন্ন জনরার ওয়েব সিরিজ, সিনেমা, কে-ড্রামাস, স্পোর্টস এবং আরও অনেক কিছুর বিস্তৃত এবং বৈচিত্র্যময় সংগ্রহ-যা বিভিন্ন শ্রেণীর দর্শকের চাহিদা পূরণ করতে পারে।

রবি সম্পর্কে:
রবি আজিয়াটা লিমিটেড (‘রবি’) একটি পাবলিক লিমিটেড কোম্পানি যেখানে এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি মালয়েশিয়াভিত্তিক আজিয়াটা গ্রুপ বারহাদের সিংহভাগ মালিকানা (৬১.৮২%) রয়েছে। এছাড়া রবিতে পাবলিক শেয়ারহোল্ডারদের (১০%) পাশাপাশি বিশ্ব টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি ভারতী এয়ারটেলের (ভারত) শেয়ার রয়েছে ২৮.১৮%। রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। দেশের মানুষের জন্য প্রতিনিয়ত নতুন নতুন ডিজিটাল সেবা আনছে কোম্পানিটি। দেশের প্রতিটি প্রান্তে উদ্ভাবনী সেবা পৌঁছে দেয়ার উদ্দেশে রবি অব্যাহত বিনিয়োগের মাধ্যমে শক্তিশালী টেলিযোগাযোগ অবকাঠামো গড়ে তুলেছে। দেশজুড়ে থাকা এ অবকাঠামো ডিজিটাল পণ্য ও সেবা সরবরাহের পাশাপাশি ক্রমবর্ধমান ডিজিটাল প্রতিবেশ গড়ে তুলতে মুখ্য ভূমিকা পালন করছে। শহর কিংবা গ্রাম যেখানেই হোক রবির হাত ধরে ডিজিটাল বাংলাদেশের পথে হাটছে দেশবাসী।

Exit mobile version