ইভেন্ট

মুজিব বর্ষ (১৭ মার্চ, ২০২০) ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিং কনটেস্ট ২০২০

By Baadshah

March 19, 2020

সিটি ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ (সিএসই) মুজিব বর্ষ (১৭ মার্চ, ২০২০) ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিং কনটেস্ট ২০২০ আয়োজন করে  এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপন করেছে । দেশের ৫০ টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ১৫০ জন ছাত্র-ছাত্রী এই প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

কনটেস্ট ডিরেক্টর দায়িত্ব পালন করেন সি এস ই বিভাগীয় প্রধান মোঃ সাফায়েত হোসেন ।  ১৭ মার্চ, ২০২০ তারিখে দুপুর ৩:০০ টা থেকে ৮ :০০ টা পর্যন্ত পাঁচ ঘন্টা ব্যাপী কনটেস্ট প্লাটফর্ম ভার্চুয়াল জাজ (vjudge.net) এ প্রোগ্রামিং প্রতিযোগিতার আয়োজন করে। এই প্রতিযোগিতাটি সকল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উম্মুক্ত। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে যথাক্রমে অর্ণব রহমান, মুক্তাদির মুনাম ও সুরাইয়া জাবিন।  ১২টি প্রোগ্রামিং প্রব্লেম এর মধ্যে সর্বোচ্চ ৫টি প্রোগ্রামিং প্রব্লেম সল্ভ করে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকার করে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীরা।

কনটেস্ট প্লাটফর্ম ভার্চুয়াল জাজ (vjudge.net) কনটেস্ট লিংক: https://vjudge.net/contest/362000 তারিখ: ১৭ মার্চ ২০২০ (মঙ্গলবার) সময়: দুপুর ৩:০০ টা থেকে ৮:০০ টা ফেসবুক পেইজ : https://www.facebook.com/events/1323087797882023/