ইভেন্ট

মূল্যছাড়ের সঙ্গে নিশ্চিত উপহার দিচ্ছে ডেল

By Baadshah

August 03, 2018

শুরু হয়েছে তিন দিনের ‘এফোরটেক গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা’।মেলায় অংশ নিয়েছে বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল। ব্র্যান্ডটি মেলায় দিচ্ছে মূল্যছাড়। এছাড়াও ‘ডেল বর্ষা অফার’ দিচ্ছে ব্র্যান্ডটি। যেখানে প্রতিটি লাপটপের সঙ্গে রয়েছে নিশ্চিত হিসেবে টিশার্ট, ছাতা বা পাওয়ার ব্যাংক।

এই অফারে ব্র্যান্ডটির সেলরেন ও পেনটিয়াম ল্যাপটপের সঙ্গে টিশার্ট, কোর আই থ্রি ল্যাপটপের সঙ্গে ছাতা এবং কোর আই ৫ এবং ৭ ল্যাপটেপর সঙ্গে একটি পাওয়ার ব্যাংক উপহার।ল্যাপটপ মেলায় বেশ কয়েকটি নতুন ল্যাপটপ নিয়ে এসেছে ডেল। এই ছাড় অফার চলবে শেষ দিন পর্যন্ত।

এবারের মেলাতেও বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো ছাড়াও অংশ নিয়েছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। দেশীয় একমাত্র কম্পিউটার নির্মাতা ব্র্যান্ড ওয়ালটনও রয়েছে এবারের মেলায়।পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিয়েছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে। থাকবে স্ক্র্যাচ কার্ড, র‍্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ।

মেলায় মোট ছয়টি প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল রয়েছে। এছাড়াও, রঢেছে মিডিয়া বুথ ও অরগানাইজার বুথ।ল্যাপটপ মেলা উপলক্ষে এবারও মেলার ইভেন্ট পেইজে কুইজ কনটেস্টের আয়োজন করা হয়েছে। এই আয়োজন সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহর ডটকমে।

এছাড়াও মেলার সব আপডেট ও খবর ল্যাপটপ মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ ও ইভেন্ট পেইজে পাওয়া যাবে।প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন।

আরও পড়ুন:

মেলায় পাওয়া যাচ্ছে ১৮ হাজার টাকার ল্যাপটপ!

ল‍্যাপটপ কিনলে টিভি,সাইকেলসহ মিলবে আরো নানা উপহার!

ল্যাপটপ মেলায় ওয়ালটনের অফার ও উপহারের ছড়াছড়ি

বাজারে আসছে তালপাতা ব্র্যান্ডের ল্যাপটপ, দাম থাকবে হাতের নাগালে